1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চন্দনাইশে হেফজখানায় শিশু ধর্ষণ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২১ অপরাহ্ন

চন্দনাইশে হেফজখানায় শিশু ধর্ষণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১

খালেদ রায়হান (চন্দনাইশ,চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে বি এন পি নেতা সিরাজুল ইসলামের তালিমুল ইসলামিয়া হেফজখানা মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. জমির উদ্দীন (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৪ জুন) তালিমুল ইসলামিয়া হেফজখানা মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী ওই মাদ্রাসার হেফজ বিভাগের প্রধান। তার বাড়ি কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া ইউনিয়নে। তিনি ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত মো. হোসেন আলীর ছেলে।

চন্দনাইশ থানার সেকেন্ড অফিসার হাছান উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত নিশ্চিত করেছেন। তিনি জানান, ভিকটিম শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত শিক্ষক প্রায় সময় ওই ছাত্রকে বলাৎকারের চেষ্টা করত। গতকাল শনিবার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। আজ রবিবার সকালে শিশুটি বাড়িতে ফিরে মায়ের কাছে ঘটনার কথা জানালে তিনি শিশুটির বাবাকে খবর দেন। বাড়ি ফিরে বাবা ছেলের কাছ থেকে ঘটনা জেনে চাচাত ভাইকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলাম ও অন্যান্য শিক্ষকদের বিষয়টি জানানো হয়। এ ঘটনায় শিক্ষার্থীদের অবিভাবকরা ভীত-সন্ত্রস্ত । মাদ্রাসায় এ ধরনের কর্মকান্ড অন্যকারো সাথে ঘটেছে কিনা খতিয়ে দেখার দাবি উঠছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews