1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চাঁদা না পেয়ে ঠিকাদারকে গুলি করলো আ.লীগ নেতা
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

চাঁদা না পেয়ে ঠিকাদারকে গুলি করলো আ.লীগ নেতা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ৭ জুন, ২০২১

সাদ্দাম হোসেন (সাভার,ঢাকা) :

আশুলিয়ায় একটি এলাকায় চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে উদ্দেশ্য করে গুলি করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা। এ ঘটনায় অলি নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রোববার (০৬ জুন) বেলা ১২টার দিকে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ২টার দিকে ঘটনাস্থলে এসে একজনকে আটক করে পুলিশ।

আটক অলি মানিকগঞ্জের আব্দুর সাত্তারের ছেলে। সেই অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহিন পালোয়ানের দোকানের ম্যানেজার।

অভিযুক্ত শাহিন পালোয়ান আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক। তিনি আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, কাঠগড়ার পশ্চিম পাড়া এলাকায় সকাল থেকে একটি সড়কে শ্রমিকদের নিয়ে পানি নিষ্কাশনের কাজ করছিলেন ঠিকাদার বেলাল। বেলা ১২টার দিকে শাহিন পালোয়ান, অলিসহ আরও কয়েকজন সেই সড়কে গিয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবি করে। ঠিকাদার চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে শাহিন তার কোমর থেকে বিদেশি পিস্তল বের করে এবং ঠিকাদারকে উদ্দেশ্য করে দুই রাউন্ড গুলি করে। তখন ঠিকাদার বেলাল অল্পের জন্য বেঁচে যান। পরে স্থানীয়রা জড়ো হলে শাহিন পালিয়ে যান। কিন্তু অলিকে ধরে পুলিশে সোর্পদ করে স্থানীয়রা।

এ বিষয়ে ভুক্তোভোগী ফিরোজা এন্টারপ্রাইজের ঠিকাদার বেলাল বলেন, আমি কাজ করছিলাম এসময় তারা আসে ও কাজ বন্ধ করতে বলে। আমি কাজ বন্ধ না করলে শাহিন তার কোমর থেকে পিস্তল বের করে আমাকে উদ্দেশ্য করে দুই রাউন্ড গুলি ছুড়ে। আল্লাহর রহমতে আমি বেঁচে যাই।

স্থানীয় আরেক বাসিন্দা বলেন, শাহিন পালয়োন এই এলাকায় নানা অপর্কম করে। তার নামে অবৈধ গ্যাস লাইনের ৪-৫টি মামলা আছে। এখনো সে অবৈধ গ্যাস লাইন দেবে বলে বাড়িওলাদের কাছ থেকে মোটা অংকের টাকা নেয়। আর এলাকায় কোনো ব্যবসা বাণিজ্য করতে হলে তাকে চাঁদা দিয়ে ব্যবসা করতে হয়।

এ ব্যাপারে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ সরকার বলেন, আপনার জানেন আমাদের আওয়ামী লীগের কোনা কর্ম এমন খারাপ কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারবে না। সে যে কাজ করেছে সেটা যদি প্রমাণিত হয় তাকে তাকে বহিষ্কার করা হবে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। সেখানে গুলির কোনো ঘটনা ঘটেছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews