1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয় তারা
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয় তারা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

মোঃ সোহেল :

সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় অভিযান চালিয়ে এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিস লিমিটেড নামক দুইটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১১। অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে লোভনীয় বেতনে চাকরির বিজ্ঞাপন দিয়ে অন্তত ১২ শতাধিক লোকের সঙ্গে প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নিয়েছে তারা।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তাদের আটক ও উদ্ধার করা হয়েছে চাকরি প্রত্যাশী আটজন ভুক্তভোগীকে। জব্দ করা হয়েছে নিজস্ব ইউনিফর্ম, সীলসহ বিভিন্ন সরঞ্জাম। বুধবার দুপুরে র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলনে এতথ্য জানান অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল তানভীর মহামুদ পাশা।

আটককৃতরা হলেন সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিস প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম (৩১) ও এমডি মোঃ সাইফুল ইসলাম (২৮)।

ফতুল্লার চাষাঢ়া তোলারাম কলেজ রোড এলাকার একই নামক প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ রায়হান (৩০)। র‌্যাব অধিনায়ক জানান, প্রতিষ্ঠান দুইটি দীর্ঘদিন ধরে বিজ্ঞাপন দিয়ে চাকরি প্রত্যাশীদের সঙ্গে প্রতারণা করে আসছিল। বেনামী বিভিন্ন প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড, প্রজেক্ট হেলপার, মার্কেটিং ম্যানেজার, ইলেক্ট্রিশিয়ান, ওয়েল্ডার, রড মিস্ত্রি ও রাজমিস্ত্রি প্রভৃতি পদে ১০ থেকে ৫০ হাজার টাকা বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে চাকরি প্রত্যাশীদের থেকে রেজিস্ট্রেশন ফি, মেডিকেল ফি ইত্যাদির কথা বলে ৭ থেকে ১৫ হাজার টাকা হাতিয়ে নিত। সুসজ্জিত অফিস ভাড়া নিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা করত তারা। প্রতারকদের নিয়ম মেনে টাকা দিয়ে মাসের পর মাস অফিসে আসা যাওয়া করেও চাকরি না পেয়ে টাকা ফেরত চাইলে ভয়ভীতি, হুমকি প্রদান এমনকি মারধর করত। বিগত ৬ মাসে আন্তত ১২ শতাধিক মানুষের কাছ থেকে প্রায় কোটি টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews