1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চাচাতো দু' বোনকে ধর্ষণের অভিযোগে দু' যুবক আটক
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন

চাচাতো দু’ বোনকে ধর্ষণের অভিযোগে দু’ যুবক আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

শহিদুল ইসলাম :

আপন দু’জন চাচাত বোনকে ধর্ষণের অভিযোগে বগুড়ার আদমদীঘি থানা পুলিশ শিহাব হোসেন (২২) ও মিন্টু হোসেন (২৩) নামে দুই যুবককে আটক পূর্বক ৭ ফেব্রুয়ারী সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন। আটককৃত দু’জন যুবক হলেন, আদমদীঘি উপজেলার বিহিগ্রাম বাপিহার পাড়া গ্রামের শহিদুল এর ছেলে সিহাব হোসেন ও ইসমাইল হোসেনের ছেলে মিন্টু।

এছাড়া ধর্ষণের শিকার দু’ তরুণী চাচাত বোনকে সোমবার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের স্বিকার এক তরুণীর বাবা বাদীহয়ে অভিযুক্ত দু’ যুবককে আসামি করে থানায় ধর্ষণ আইনে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, আপন চাচাতো দুই বোন প্রতিদিনের মতো শনিবার দিনগত রাতে নিজ বাড়ির দো-তলার একটি ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। গভীররাতে অভিযুক্ত দু’ যুবক কৌশলে তাদের ঘরের ভেতর ঢুকলে দু’ বোন চিৎকার দেয়। তাদের চিৎকারে পরিবারের লোকজন ঘরেগিয়ে দু’ যুবককে দেখতে পান। এ সময় চাচাত দু’ বোন পরিবারের সদস্যদের জানান, এ দু’জন যুবক এর পূর্বেও বেশ কযেক বার ইচ্ছার বিরুদ্ধে তাদের ধর্ষণ করেছেন।

ঘটনাটি মেয়েদের কাছ থেকে জানার পরই পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত দু’জন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করলে থানা পুলিশ অভিযুক্তদের আটক করেন।

আটকের সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, চাচাত দু বোনকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলায় অভিযুক্ত দু’জন যুবককে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ধর্ষণের স্বীকার দু-চাচাত বোনকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।‌

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews