1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চিরতরে অভিনয় ছাড়লেন অভিনেত্রী, ধর্মে-কর্মে মনোযোগ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

চিরতরে অভিনয় ছাড়লেন অভিনেত্রী, ধর্মে-কর্মে মনোযোগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক :

নাট্য অভিনেত্রী মৌরি সেলিম অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন। সংবাদমাধ্যমকে জানালেন তিনি মিডিয়াতে কাজ করবেন না। পারিবারিক ব্যবসা দেখাশোনা করবেন এবং ধর্মে-কর্মে মনোযোগ দেবেন।

এ বিষয়ে ফেসবুকে একটি স্ট্যটাস দিয়ে মৌরি লেখেন, চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি। এখন আমি আমার নিজের ব্যক্তিগত জীবন আর আমার পরিবার নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি! সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি!

এরপর মৌরি বলেন, আমার পরিবার খুবই ধার্মিক। তারপরও পরিবারের অমতে মিডিয়াতে কাজ করেছি। তখন পরিবারের শর্ত ছিলো শুটিংয়ে পরিবারের কেউ সঙ্গে থাকবেন। পরে তারা দেখেছেন মিডিয়াকে বাইরে থেকে যেভাবে ভাবা হয় ভেতরে তেমন নয়। এখানে কাজের সুন্দর পরিবেশ। তাই পরে আর বাঁধা দেননি। কিন্তু মিডিয়ার সাম্প্রতিক ঘটনায় আবার পরিবার খুবই বিব্রত হচ্ছেন। তাই তারা কাজ করতে না করছেন। আমিও তাদের সঙ্গে একমত হয়েছি। অনেক কাজ করেছি। মিডিয়াতে আর কাজ না করলেও চলবে।’

মৌরি আরও বলেন, আমি শুরু থেকেই বলে আসছি শখ থেকে অভিনয়ে এসেছি। যতটা প্রত্যাশা করেছিলাম তার ছেয়ে অনেক বেশি পেয়েছি আমি। এ জন্য মিডিয়ার কাছে কৃতজ্ঞ। মিডিয়ার সহকর্মীদের প্রতিও অনেক কৃতজ্ঞতা। তাদের সবার প্রতি আমার অফুরন্ত ভালোবাস।

মিডিয়া ছাড়লেও মিডিয়ার মানুষের প্রতি তার ভালোবাসা থাকবলে বলে জানালেন তিনি। সেই সঙ্গে জানালেন, পারিবারিক বায়িং ব্যবসা তাদের। এটা দেখার পাশাপাশি নিজেও একটা অনলাইন ব্যবসা দাঁড় করাবেন।

মৌরি সেলিম সর্বশেষআবু হায়াত মাহমুদের ধারবাহিক নাটক ‘১০০ তে একশো’তে কাজ করেছিলেন।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews