1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | চুনারুঘাট-আসামপাড়া সিএনজি স্ট্যান্ড স্থানান্তরের দাবি
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ অপরাহ্ন

চুনারুঘাট-আসামপাড়া সিএনজি স্ট্যান্ড স্থানান্তরের দাবি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

লিটন পাঠান :

হবিগঞ্জের চুনারুঘাট-আসামপাড়া সিএনজি স্ট্যান্ডটি স্থানান্তরের দাবি তুলেছে এলাকাবাসী। এলাকাবাসীর দাবি, সিএনজি স্ট্যান্ডটি রাস্তার পাশে হওয়ায় বড় কোন গাড়ী চলাচলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়, এতে করে সাধারণ মানুষের যেমন চলাচলের বিঘ্নতা সৃষ্টি হয়। পাশাপাশি এলাকাবাসীর চলাচলেও সৃষ্টি হয় প্রতিবন্ধকতাসহ নানান সমস্যা। জানা যায়, চুনারুঘাট পৌর শহরের বাল্লারোডে যানজট নিরসনের লক্ষ্যে সাবেক পৌর মেয়র নাজিম উদ্দিন স্ট্যান্ডটি মধ্য বাজার থেকে বাল্লারোড দক্ষিণ বাজারে স্থানান্তর করেন।

সরোজমিনে দেখা গেছে, রাস্তার পাশের ফুটপাতের জায়গায় স্ট্যান্ডটি হওয়ায় বাল্লারোড এলাকায় বালুবাহী ট্রাকসহ ভারী ও মাঝারি যানগুলো চলাচল করলে সহজেই যানজটের সৃষ্টি হয়। ফলে সৃষ্টি হয় সীমাহীন ভোগান্তি। পাশাপাশি সিএনজি স্ট্যান্ডটি আবাসিক এলাকায় হওয়ায় বসবাসরত মানুষও নানা সমস্যার কথা জানিয়েছেন।

এ বিষয়ে এলাকায় বসবাসরত কদ্দুছ আলী জানান, এখানে তো কোন জায়গা নেই, এটি ফুটপাতের জায়গা পাশাপাশি এটা তো স্ট্যান্ডের উপযুক্ত পরিবেশ নয়। বাসাবাড়ীতে মানুষ থাকে কিন্তু সিএনজি স্ট্যান্ডের হৈচৈসহ নানান সমস্যা নিয়মিতই আমরা ফেস করছি, আমাদের দাবি দ্রুত সিএনজি স্ট্যান্ডটি নির্ধারিত কোন জায়গায় স্থানান্তর করা হোক।

এ বিষয়ে চুনারুঘাট পৌরসভার সাবেক মেয়র নাজিম উদ্দিন শামসু বলেন, আমার পরিকল্পনা ছিলো স্ট্যান্ডটির জন্য নির্ধারিত একটি জায়গা লিজ নেওয়ার, আমি আলাপও করেছিলাম। প্রয়াত সুবীর দেব আমাকে জায়গা দেওয়ার কথাও বলেছিলেন৷ স্ট্যান্ডটি নির্ধারিত একটি জায়গায় না নিলে যানজট এখানে আজীবন লেগেই থাকবে৷ আর এলাকাবাসীর ভোগান্তি তো আছেই।

এ বিষয়ে চুনারুঘাট পৌর মেয়র সাইফুল আলম রুবেল বলেন, সমস্যা নিরুপন করে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে, নাগরিক ভোগান্তি কমাতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবো।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews