বাংলার চোখ · চুমুর ছবি দিয়ে নায়িকা বললেন, 'খারাপ কমেন্ট করলেই ব্লক'
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ · চুমুর ছবি দিয়ে নায়িকা বললেন, 'খারাপ কমেন্ট করলেই ব্লক'
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

চুমুর ছবি দিয়ে নায়িকা বললেন, ‘খারাপ কমেন্ট করলেই ব্লক’

বাংলার চোখ সংবাদ
  • সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৭১ দেখেছেন

এর আগে ‘চুনি-পান্না’ সিরিয়ালের ‘চুনি’ চরিত্রে অভিনয় করা অন্বেষা হাজরা প্রতিবাদ জানিয়েছিলেন। এবার ‘ত্রিনয়নী’র অভিনেত্রী শ্রুতি দাস মুখ খুললেন। সহকর্মীকে চুমু খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সেই খবর ভাইরাল সংবাদমাধ্যমে। অনেকে বাজে মন্তব্যে আক্রমণ করেন। তার জন্য প্রতিবাদী শ্রুতি।

এক প্রতিক্রিয়ায় তিনি মন্তব্য করেছেন, “ইন্ডাস্ট্রির অভিনেতারা পরিবারের বাইরে কাউকে গালে হামি খেয়ে ছবি দেওয়া মানেই ‘এই মেয়েটা তো এই করেই কাজ পায় এবং পাবে’।”

জানা গেছে, গত শনিবার শ্রুতি দাস একটি ফটোশুট করেছিলেন মেকআপ আর্টিস্ট শুভম চক্রবর্তী ও তার টিমের সঙ্গে। অ্যালবামের নাম ‘স্বর্ণপ্রিয়া’। গয়নায়, শাড়িতে, বধূবেশে শ্রুতির লুক আলোচনায় এসেছে। ফটোশুটের পরেই বন্ধুত্বের খাতিরে দীর্ঘদিনের সহকর্মী শুভমের গালে তিনি চুমু খান। শুভমও তার গালে ফিরিয়ে দেন পাল্টা চুমু।

সেই ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে কড়া সতর্কবাণী দেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘নোংরা কমেন্ট দেখলেই ব্লক।’

সংবাদমাধ্যম সেই ছবি নিয়ে চটুল খবর পরিবেশন করেছে। যার ফলে তুমুল অশান্তি তার পরিবারে। অভিনেত্রীও এর পরেই পাল্টা ক্ষোভ উগরে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি লিখেছেন, আপনারা তো মনে করেন মফঃস্বল থেকে উঠে এসে ডিরেক্ট একটা সিরিয়ালের লিড পাওয়া মানেই সেখানে দু’নম্বরি কোনো গল্প আছে।

এর আগেও এই ধরনের খবর নাকি লেখা হয়েছে শ্রুতিকে নিয়ে। অকপটে সে কথা জানিয়ে তিনি লিখেছেন, ‘আগে বিবো (আমার ভাতৃতুল্য কলিগ)-এর গালে হামি খাওয়া ছবি নিয়েও নিউজ হয়েছিল। আজ শুভম (ভাতৃসম কলিগ)-এর গালে হামি খেয়ে ছবি দেওয়ায় সেটা নিয়ে এমন ভাবে লেখালেখি হলো। ‘শ্রুতি দাস কি খাচ্ছেন!’ যেন খাওয়ার জিনিসের বদলে হামি খেয়ে বেড়াই! আর ভেতরে আমার আইসক্রিম খাওয়ার কন্টেন্ট।’

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
DMCA.com Protection Status
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews