1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ছেলেকে জেলে দিতে গিয়ে বাবাও জেলে
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

ছেলেকে জেলে দিতে গিয়ে বাবাও জেলে

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

শহিদুল ইসলাম,স্টাফ রিপোর্টার :

নওগাঁয় গাঁজা সেবনকারী বাবা কর্তৃক মাদক সেবী ছেলেকে জেলে দিতে গিয়ে এখন বাবা ও ছেলে দু’জনই জেলে। ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীতে।

নওগাঁর বদলগাছী উপজেলার পশ্চিম পুখুরিয়া গ্রামের হামিদুল ইমলাম রবিবার বদলগাছী উপজেলার নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিনের কাছে গিয়ে অভিযোগ করে বলেন যে, তার ছেলে রকি মন্ডল (২৭) মাদক সেবন করায় তারা পরিবারের সকল সদস্য অতিষ্ঠ হয়ে পড়েছেন।

এ জন্য বাবা তার ছেলেকে জেলে দিতে চান। ইউএনও বিষয়টি আমলে নিয়ে সোমবার সহকারী কমিশনা (ভূমি) সুমন জিহাদীকে বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠিয়ে দেন। এসিল্যান্ড ওই গ্রামে গিয়ে দেখতে পান, অভিযোগকারী নিজেই গাঁজা সেবন করছে।

এ সময় তিনি গ্রামবাসীর কাছে জানতে পারেন, উক্ত হামিদুল একজন গাঁজা সেবনকারী ও ব্যবসায়ীও বটে। সে এবং তার ছেলে একসঙ্গে বসে মাদক সেবন করেন। এ সময় এসিল্যান্ড (এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট) সুমন জিহাদী সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাবা হামিদুল (৫২) এবং ছেলে রকি মন্ডল (২৭) দু’জনকেই ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড রায় প্রদান করেন। অপর এক ঘটনায় মাদক সেবনের দায়ে এবং মাদক সংরক্ষনের দায়ে কয়াভবানীপুর গ্রামের মৃত ইসমাইলের পুত্র বুলেট (৩২) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন বলে জানা গেছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews