1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জনগনকে সুস্থ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

জনগনকে সুস্থ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

আকাশ মারমা মংসিং (বান্দরবান) প্রতিনিধি :

বান্দরবান জেলাসহ প্রত্যেক উপজেলায় করোনা বুধ স্থাপনে উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ। সেই সাথে পার্বত্য মন্ত্রী নির্দেশনায় জনগনকে সুস্থ রাখতে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। ফলে এই উদ্যেগটিকে করোনা ভাইরাস সংক্রমণে প্রতিরোধে এই বুথটি ভূমিকা রাখবে। আতঙ্ক নয়, মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মানা, সচেতনামূলক অব্যাহত ও সর্তক থাকার আহব্বান জানান তিনি। বান্দরবানে সাতটি উপজেলা শহরসহ থানচিতে সড়কে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি উদ্যোগে জেলা ছাত্রলীগের তত্বাবধানে উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে করোনা প্রতিরোধক বুথটি স্থাপনে উদ্বোধন সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা এই কথা বলেন।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি থোয়াইথিনঅং মারমা ও সাধারণ সম্পাদক সুরেন্দ্র ত্রিপুরা জানান, থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১টি ও বাজারে ১টি করে ২টি করোনা প্রতিরোধক বুথটি স্থাপিত করেছি। এ বুথে বিনামূল্যে মিলবে করোনা প্রতিরোধের অতি জরুরি উপকরণ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। হাত জীবাণুমুক্ত ও সকলের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এই উদ্যোগটি নেয়া হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আতাউল গনি ওসমানী, থানা অফিসার ইনর্চাজ সুদ্বীপ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিমন ত্রিপুরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি থোয়াইথিনঅং মারমা, সাধারণ সম্পাদক সুরেন্দ্র ত্রিপুরা প্রমুখ। এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তাগণ, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews