1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | জনস্বার্থে বাবার শেষ স্মরণ স্থল অন্যত্র স্থানান্তর
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

জনস্বার্থে বাবার শেষ স্মরণ স্থল অন্যত্র স্থানান্তর

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
মোঃ রাকিবুল ইসলাম রনি, গাজীপুর প্রতিনিধি :
গাজীপুর মহানগরকে একটি আধুনিক নগরে রূপ দিতে নিরলস প্রচেষ্টায় কাজ করে যাচ্ছেন মানবিক নগরপিতা আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম স্যার। তার কাজে গাজীপুর প্রতিটি ওয়ার্ডের যোগাযোগ ব্যবস্তার এখন উন্নয়নের পথে। উন্নয়ন কাজে সহযোগিতা করেছেন নগরের স্থানীয় জনগন। নগরপিতার উন্নয়নের কাজকে সম্মান করে জনস্বার্থে বাবার শেষ স্বরনস্থল অন্যত্র স্থানান্তর করলেন।
গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানা কৃষকলীগের সম্মানিত সভাপতি দেলোয়ার হোসেন মুন্না ভাই । যেখানে উনার বাবা ময়েজ উদ্দিন এবং উনার মেয়ে দীল আফরোজ মীমের কবর ছিল।
উল্লেখ্য বাইমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে কাদের মার্কেট হয়ে পুকুরপাড় সংযোগ সড়ক পর্যন্ত ভায়া তালতলা হয়ে কুদ্দুস নগর স্কুল সংযোগ সড়ক পর্যন্ত রাস্তাটির উভয় পাশে আরসিসি ঢালাই ড্রেনসহ আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ হবে। উক্ত নির্মান কাজের উন্নতি কল্পে দেশের প্রতি ভালবাসার ও তার উদার মনমানসিকতার প্রকাশ করেছে।
উনার আত্মত্যাগের প্রশঙ্গে স্থানীয় জনপ্রতিনিধী জনাব আব্বাস উদ্দিন খোকন ভাই বলেন, জনস্বার্থে রাস্তা প্রশস্ত করনের জন্য পারিবারিক কবরস্থান স্থানান্তর করে উদার মনের পরিচয় দিয়েছেন দেলোয়ার হোসেন মুন্না ভাই।দোয়া করি আল্লাহ যেন উনার বাবা এবং মেয়েকে জান্নাত বাসী করেন গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম ভাইয়ের পক্ষ থেকে এবং এলাকাবাসীর পক্ষ থেকে চির কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews