1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জন্মদিনে সংগীতশিল্পীদের শুভেচ্ছায় সিক্ত মুন্নী
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪১ অপরাহ্ন

জন্মদিনে সংগীতশিল্পীদের শুভেচ্ছায় সিক্ত মুন্নী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

বাংলার চোখ সংবাদ : 

গত ৫ মে (বুধবার) ছিল দেশের জনপ্রিয় ফ্যাশন আইকন ও সফল নারী উদ্যোক্তা ফারজানা মুন্নীর জন্মদিন। এদিন দেশের বিনোদন জগতের খ্যাতিমান তারকাদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মুন্নী। প্রতিষ্ঠা লগ্ন থেকেই তিনি দেশের একমাত্র এইচডি মিউজিক চ্যানেল গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন হিসেবে দায়িত্ব পালন করছেন।

জন্মদিনের প্রথম প্রহরে গানবাংলা টেলিভিশন কার্যালয়ে কেক কেটে শুভেচ্ছা জানিয়েছেন গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও তার জীবন সঙ্গী কৌশিক হোসেন তাপসসহ সহকর্মী ও দেশবরেণ্য শিল্পীরা।

এদিকে, দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পী ও তারকাদের শুভেচ্ছায় ভাসছেন তিনি। শিল্পীদের শুভেচ্ছা বার্তায় ফুটে উঠেছে- শিল্পীদের যথাযথ সম্মান প্রদর্শন ও ভালোবাসার বন্ধনে বেঁধে মিউজিক ইন্ডাস্ট্রিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তার অসামান্য ভূমিকার কথা।

ব্যান্ড তারকা হামিন আহমেদ তার শুভেচ্ছা বার্তায় বলেন, ‘গানবাংলায় আমি যেমন নিয়মিত অতিথি, তেমনি যারাই আসেন তারা জানেন, ফারজানা মুন্নীর আতিথেয়তা, শিল্পীদের প্রতি তার সম্মানবোধ ও ভালোবাসার কথা। গানবাংলা এগিয়ে যাওয়ার পেছনে তার ভূমিকা অসামান্য।’

এদিকে জন্মদিনে মুন্নীকে শুভেচ্ছা জানিয়েছেন দেশ-বিদেশের শিল্পীরাও। বলিউড তারকা সানি লিওন ও তার স্বামী মিউজিশিয়ান-প্রযোজক ডেনিয়েল ওয়েবার ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিও বার্তায় সানি লিওনের অনুরোধে গিটারে জন্মদিনের গান বাজিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ডেনিয়েল।

দেশের বিনোদন জগতে ‘পাওয়ার কাপল’ হিসেবে খ্যাতি পেয়েছেন ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস। গানবাংলা চ্যানেলে বিশ্বসমাদৃত মিউজিক প্লাটফর্ম ‘উইন্ড অব চেঞ্জ’সহ দেশের অন্যতম বৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স এবং টিএম নেটওয়ার্কের সফল যাত্রায় তারা দুজন যেন একে অন্যের পরিপূরক।

তাপস বলেন, ‘মুন্নীকে ছাড়া আমি অসম্পূর্ণ। যে তাপসকে পৃথিবী চেনে তা হয়তো তাকে ছাড়া কখনোই সম্ভব হতো না।’

এদিকে বুধবার গানবাংলা টেলিভিশনে গিয়ে স্বশরীরে মুন্নীকে শুভেচ্ছা জানিয়ছেন ব্যান্ড তারকা হামিন আহমেদ, মাকসুদুল হক, এসআই টুটুল, হাসান, মিজান, বালাম, ঐশি, লুইপা, ডোরা, দোলা, অদিত, পারভেজসহ জনপ্রিয় শিল্পীদের অনেকে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews