1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুরের সরিষাবাড়ি থানায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

জামালপুরের সরিষাবাড়ি থানায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

রাজু আহমেদ রনি :

জামালপুরের সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মজিদকে তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন।

গত সোমবার জামালপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের মাসিক সভায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত করা হয়। তিনি একমাত্র টানা তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হলেন। সরিষাবাড়ী থানা সূত্রে জানা গেছে, জামালপুর জেলা পুলিশের মাসিক অপরাধমূলক সভা গত সোমবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। মাদক উদ্ধার, পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার, চোরাই মালামাল উদ্ধার, দ্রুত মামলার তদন্ত শেষ করায় জেলার ৭টি থানার মধ্যে সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদকে জেলার শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়।

জামালপুর জেলা পুলিশ সুপার (এসপি) নাছির উদ্দিন আহমেদ জেলার তৃতীয় বারের মত শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদ এর হাতে সন্মনা ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলার অতিঃ পুলিশ সুপার, জামালপুর সদর সার্কেলসহ ইসলামপুর ও মাদারগঞ্জ সার্কেল মহোদয় এবং সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শকসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদ বলেন, আমি গত ৮ জুন ২০২১ইং যোগদান করি। যোগদান করার পর থেকে সরিষাবাড়ী সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গীবাদ, মাদক ও অপরাধ কমিয়ে আনায় আমাকে গত জুন ২০২১, জুলাই ২০২১ইং, আগস্ট ২০২১ইং তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত করা করেন।

জামালপুরের পুলিশ সুপার(এসপি) নাছির উদ্দিন আহমেদ বলেন, সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদকে তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত করা হয়। জামালপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত নির্বাচিত হওয়া জনাব আব্দুল মজিদকে দৈনিক বাংলার চোখ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews