1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংদের মানববন্ধন
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২০ অপরাহ্ন

জামালপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংদের মানববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

ওসমান হারুনী :

জামালপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স ৩ বছরে রুপান্তর ও পেশাগত ভাবে প্রোমশন জটিলতা সংকট সমাধানে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে শহরের ফৌজদারি চত্ত্বরে সামনে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদ জামালপুর জেলা কমিটির আয়োজনে ঘন্টাব্যাপী এক মানববন্ধন করা হয়েছে।

এ সময় আলোচনা সভা শেষে জেলা প্রশাসক মুর্শেদা জামানের কাছে সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি তুলে দেওয়া হয়। আন্তর্জাতিক মানের ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স ৩ বছর রুপান্তরর অযৌক্তিক ও আত্মঘাতি উদ্যোগ বন্ধ, বিএনবিসি ২০২০ এর জনস্বার্থে বিরোধী সংজ্ঞা ও ধারা উপধারা সংশোধন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার সীমাহীন সংকট সমাধান ও ছাত্র শিক্ষক পেশাজীবিদের পেশাগত সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও নির্দেশিত ৪ দফা বাস্তবায়নের দাবিতে জেলা সংগ্রাম পরিষদের নেতার সড়কে মানববন্ধন এই আলোচনা করে।

এ সময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জামালপুর জেলা সংগ্রাম পরিষদের আহবায়ক রফিকুল হাসান লুইজ, সদস্য সচিব রকিবুল আলম, সদস্য মোঃ আলী, একে এনামুল হক, সৈয়দ আব্দুল মান্নান প্রমুখ।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews