1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুরে বাস-সিএনজির সংঘর্ষে নিহত এক
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

জামালপুরে বাস-সিএনজির সংঘর্ষে নিহত এক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

ওসমান হারুনী :

জামালপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন কুমার কুন্ডু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে ও আহত হয়েছে তিনজন। বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা খড়খড়িয়া এলাকায় জামালপুর থেকে ঢাকাগামী রাজীব পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা জামালপুরগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী সুমন কুমার কুন্ডুর মৃত্যু হয় ও আহত হয় সিএনজির চালকসহ তিনজন। আহত সিএনজি চালক আবুল হোসেন (৩৫) কে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার বাড়ি শেরপুর জেলার জংগলদী গ্রামে। আহত অপর দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে, তবে তাদের পরিচয় জানা যায়নি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে তবে বাসের চালক পলাতক রয়েছে। নিহত সুমনের বাড়ি পাবনা জেলার ইশ্বরদীতে, সে একটি বেসরকারী প্রতিষ্ঠানের আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি হিসেবে জামালপুরে কর্মরত ছিল।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews