1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুরে মহিলা মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজ
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

জামালপুরে মহিলা মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

মাহাবুর রহমান :

জামালপুরের ইসলামপুরে সাইনবোর্ড সর্বস্ব একটি তাক্বওয়া মহিলা মাদরাসা থেকে দ্বিতীয় শ্রেনির তিন ছাত্রী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়ারী হয়েছে।

তিন ছাত্রী নিখোঁজের ঘটনার পর সোমবার বিকালে সরেজমিনে ইসলামপুর শহীদ মেজর জেনারেল খালেদ মোশারফ বীর উত্তম ব্রীজের পূর্ব পাশে সভুকুড়ায় মাদরাসাটি পরিদর্শনে দেখা গেছে, মাদরাসার নেই কোন কমিটি, নেই কোন শিক্ষার পরিবেশ, ভাড়াটিয়া টিনসেট ঠাসাঠাসি ঘর, জানালা ভাঙ্গা, নিরাপত্তাহীন এমনি পরিবেশে ঘরভাড়া নিয়ে চলছে ২০২০ সাল থেকে জামালপুরের ইসলামপুরে সাইনবোর্ড স্বর্বস তাক্বওয়া মহিলা মাদরাসা ও আবাসিক কার্যক্রম।

এমনি পরিস্থিতিতে রবিবার ফজর নামাজের ওয়াক্তের সময় থেকে মাদরাসার আবাসিক দ্বিতীয় শ্রেনির সূর্যভানু (১০), মনিরা আক্তার (১০) ও মিম আক্তার (০৮) নামের তিনজন শিক্ষার্থী রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে।

জানা যায়, মাদরাসাটিতে প্রথম শ্রেনি ১২, ২য় শ্রেণি ২৩, ৩য় শ্রেনি ৬, ৪র্থ শ্রণি ৭, ৫ম শ্রেণি ৭ ও ৭ম শ্রেণিতে ৭ জনসহ মোট ৬২ জন শিক্ষার্থী রয়েছে।

৪ জন পুরুষ ও ৪ মহিলা শিক্ষকসহ মোট ৮ জন শিক্ষক তাদের পাঠদান করে। মাদরাসার মুহতামিত আসাদুজ্জামান তার পরিবার নিয়েই মাদরাসার ভিতরে একটি কক্ষে বসবাস করেন। শেরপুরে ঝিনাইগাথী থানার ঝড়াকুড়া গ্রাম থেকে ইসলামপুরে এসে ঘর ভাড়া নিয়ে ওই সাইনবোর্ড সর্বস্ব তাক্বওয়া মহিলা মাদরাসা নামে মাদরাসাটি তিনি পরিচালনা করেন।

ঘটনার সরেজমিনে গেলে মাদরাসার সহকারি শিক্ষক ইলিয়াস জানান, ভোরে ওই তিন শিক্ষার্থী জানালা দিয়ে হয়তো পালিয়েছে। এ ঘটনায় মাদরাসার মুহতামিম আসাদুজ্জামান সোমবার বিকালে ইসলামপুর থানায় একটি সাধারন ডায়রী করেছেন। জিডি নং-৫১১। মাদরাসা থেকে ছাত্রী কিভাবে নিখোঁজে হলো এ ব্যাপারে সাংবাদিকদের কোন প্রশ্নে উত্তর দেননি মাদরাসার মুহতামিম আসাদুজ্জামান।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews