1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুরে হত্যার রহস্য উদঘাটন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

জামালপুরে হত্যার রহস্য উদঘাটন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

ওসমান হারুনী :

আইপিএলে জুয়া খেলার টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিবন্ধী কিশোর রুবেল মিয়াকে হত্যার রহস্য উদঘাটন করেছে পিবিআই জামালপুর।

হত্যাকাণ্ডে জড়িত দুজনের মধ্যে সোহেলকে বৃহস্পতিবার সকালে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার পাইকুড়া নয়াপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে পিবিআই জামালপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম.এম সালাহ উদ্দীন জানান, আটক সোহেলকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, রুবেল মিয়া, সোহেল (১৯), সোহরাবসহ (২০) একটি চক্র শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজারে নিয়মিত আইপিএলে জুয়া খেলতো। এই জুয়ার টাকা নিয়ে রুবেল মিয়ার সাথে সোহেল ও তার খালাতো ভাই সোহরাবের ঝগড়া হয়। এর জের ধরে চলতি বছরের ১৯ আগস্ট বিকালে সোহরাব ফোন করে রুবেল মিয়াকে পাইকুড়া বাজারে আসতে বলে। ওইদিন সোহরাব, সোহেল ও রুবেল একসাথে বিভিন্ন স্থানে ঘুড়ে বেড়ায়। পরে মাছ ধরার কথা বলে কানি বিলে নিয়ে যাওয়ার পর সোহরাব ও সোহেল পিছন থেকে রুবেলকে ঝাপটে ধরে উপুর করে কাঁদা পানিতে ফেলে দেয়। এ সময় সোহেল পিঠের উপর বসে পড়ে এবং সোহরাব মাথা কাঁদায় চেপে ধরে রুবেলকে হত্যা করে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর শেরপুরের ঝিনাইগাতি উপজেলার কান্দুলী এলাকার মোঃ নূরুল হকের ছেলে প্রতিবন্ধী কিশোর রুবেল মিয়ার গলিত লাশ কানি বিল থেকে উদ্ধার করে পুলিশ।

পরে পিবিআই জামালপুরের পুলিশ পরিদর্শক আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামানের নেতৃত্বে একটি টিম মামলাটি তদন্ত করে নিহত রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনটি সোহেলের বাড়ি থেকে উদ্ধার করে এবং সোহেলকে আটক করে।

 

//এমটিকে

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews