1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জামালপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

জামালপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১

মারুফ হাসান (কালীগঞ্জ,গাজীপুর) প্রতিনিধি :

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান খাঁন (ফারুক মাস্টার) । আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন । সেই লক্ষ্যে জামালপুর ইউনিয়নের গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী লীগের মনোনিত জামালপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান খাঁন (ফারুক মাস্টার) নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত । প্রতিদিন এলাকার বিভিন্ন শ্রেণির পেশাজীবী মানুষসহ সাধারন ভোটারদের কাছে যেয়ে দোয়া চেয়ে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছেন তিনি । সকাল থেকে রাত পর্যন্ত স্থানীয় দলীয় নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে বিভিন্ন ওয়ার্ড ঘুরে সালাম বিনিময়ের মাধ্যমে নারী-পুরুষ ভোটারদের কাছে ভোট চেয়ে গণসংযোগ করে যাচ্ছেন ।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন । আমার অভিভাবক সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি (এমপি) আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন । আমি জামালপুর ইউনিয়নকে সুন্দর করে পূর্বেও সাজিয়েছিলাম, ভবিষ্যতে আরো সুন্দর করে সাজানোর জন্য কাজ করে যাব । আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি । আমি সবসময় ন্যায়ের পক্ষে কাজ করেছি । কোনো অন্যায়ের সাথে পূর্বেও ছিলাম না ভবিষ্যতেও থাকব না । অন্যায় কাজের প্রতিবাদ করেছি সবসময় তাই আমার আত্মবিশ্বাস, প্রতি বারের মতো আগামী নির্বাচনে জনগণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ ।

তিনি আরোও বলেন, সমাজের গরিব, দুঃখী, অসহায় মানুষদের প্রাপ্য বিভিন্ন অনুদানের ভাতা পাওয়ার ব্যবস্থা পূর্বেও করেছি ভবিষ্যতেও করবো । সমাজে কোনো নারী নির্যাতনের শিকার হলে তাদের পাশে থেকেছি ভবিষ্যতেও থাকব । পূর্বেও সামাজের চেয়ারম্যান হিসেবে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে বিচার সালিশ করেছি । সেই লক্ষ্যে ভবিষ্যতেও কাজ করে যাব । এবং সকলের সহযোগিতা নিয়ে জামালপুর ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews