1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

জাহ্নবীকে কেন কিম কার্দাশিয়ান বললেন নেটিজেনরা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক :

বলিউডের রূপের রানী ছিলেন শ্রীদেবী। তার সুযোগ্য কন্যা জাহ্নবী কাপুর। রূপ-লাবণ্যে মায়ের ছাপ পেয়েছেন। আবার পেশা হিসেবেও বেছে নিয়েছেন অভিনয়। ধীরে ধীরে শ্রীদেবী কন্যা বলিউডে তাঁর জায়গা পাকা পোক্ত করছেন। তবে স্টার কিড হওয়ার সুবিধা যেমন আছে তেমন বিড়ম্বনাও প্রচুর।

পান থেকে চুন খসলেই হাজারো সমালোচনার মুখোমুখি হতে হয় এই স্টার কিডদের। বেশ কিছুদিন আগেই অনন্যা পাণ্ডে তার লুকের জন্য মারাত্মকভাবে ট্রোলড হন। এবার কপি ক্যাটের তকমা কপালে জুটল জাহ্নবীর। নেটিজেনদের দাবি জাহ্নবী নাকি কিম কার্দাশিয়ান, কাইলি জেনরদের হুবহু কপি করেছেন।

সম্প্রতি বলিউডের একটি অ্যাওয়ার্ড শোতে যান জাহ্নবী কাপুর। সিমারি লঙ গাউন, চুলে হাই পনি টেল, গয়নার বাড়বাড়ন্ত নয় বরং ডিপ নেক গাউনের সঙ্গে ন্যুড মেকআপ বেছে নিয়েছেন অভিনেত্রী। একই সাজে হলিউডের একটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল কিম কার্দাশিয়ানকে। যার ফলে নেটপাড়ার বাসিন্দারা কপি ক্যাট বলছেন। শুধু তাই নয় কেউ কেউ তো এক ধাপ এগিয়ে বলেন আকর্ষণ বাড়াতে জাহ্নবী নাকি প্লাস্টিক সার্জারিও করিয়েছেন। যদিও জাহ্নবী এই ট্রোলিংয়ের কোনো জবাব দেননি।

বর্তমানে জাহ্নবী কাপুরের হাতে রয়েছে একাধিক ছবি। যদিও শ্যুটিংয়ের শুরুটা কার্তিক আরিয়ানের বিপরীতেই করেছিলেন। কিন্তু ব্যক্তিগত স্তরে কিছু সমস্যা হওয়ায় দোস্তানা ২-এর কাজ ছেড়ে দেন কার্তিক। তার পরিবর্তে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে লকশয় লওয়ানিকে। এছাড়াও বাবা বনি কাপুরের সঙ্গে সদ্য ‘মিলি’ ছবির কাজ শেষ করেছেন তিনি।

বলিউডের তরুণ নায়িকাদের মধ্যে অনেকখানি এগিয়ে জাহ্নবী কাপুর। ইতোমধ্যে একাধিক আলোচিত ও সফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ে যেমন দক্ষতার ছাপ ফেলছেন, আবার শরীরী আবেদনেও মাতিয়ে যাচ্ছেন দর্শকদের।

নানা প্রাপ্তি আর প্রশংসার ভিড়ে বিতর্কেও জড়িয়েছে জাহ্নবীর নাম। ভারতের বহুল আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সখ্য ছিল বলে জানা যায়। ২০০ কোটি রুপির প্রতারণায় জড়িত সুকেশ নাকি জাহ্নবীকে ১৮ লাখ রুপির উপহার দিয়েছিলেন। যদিও বিষয়টি এখনো ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির তদন্তের আওতায় রয়েছে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews