1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

জেলা সমিতির শ্রেষ্ঠ পুরষ্কার পেল ডাঃ সায়মা আফরোজ ইভা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

“নারায়ণগঞ্জ জেলা সমিতি শ্রেষ্ঠ পুরষ্কার-২০২১” পেয়েছেন আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র সহধর্মীনি ডাঃ সায়মা আফরোজ ইভা। গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) ঢাকার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে এই পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি ও বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ। অতিথিবৃন্দ ডাঃ সায়মা আফরোজ ইভার হাতে পুরষ্কার তুলে দেন।

পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় ডাঃ সায়মা আফরোজ ইভা বলেন, মানুষকে চিকিৎসা সেবা দিতে পেরে আমি আনন্দবোধ করি। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমৃত্যু মানুষের সেবা করে যেতে পারি। তিনি নারায়ণগঞ্জ জেলা সমিতির সকল সদস্যর প্রতি ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা গেছে, বিভিন্ন ক্যাটাগরীতে মোট ১৪ জনকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, অধ্যাপক ড. আব্দুল আজিজ, অধ্যাপক ড. আফতাব আলী শেখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৪ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন করোনা বীর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, চিকিৎসা বিভাগে ডাঃ সায়মা আফরোজ ইভা, কলামিষ্ট বিভাগে এডিসনাল এসপি ইফতেখারুল ইসলাম, শিক্ষা বিভাগে লায়ন মোজাম্মেল হক ভূইয়া, মুহাম্মদ গিয়াসউদ্দিন, মোঃ বেলায়েত হোসেন, ক্রীড়া বিভাগে আশরাফ উদ্দিন চুন্নু, সমাজ সেবক বিভাগে মাসুদুজ্জামান মাসুদ, কবিতা বিভাগে শহীদুল্লাহ ফিরোজ, সাহিত্য বিভাগে শাহিদা বেগম, জনপ্রতিনিধি বিভাগে এম এ রশিদ, ইলেকট্রিক মিডিয়া বিভাগে নাফিজ আশরাফ, সফল নারী বিভাগে নাবিলা আফরিন রীনা, ইউপি মেম্বার বিভাগে মোঃ রুহুল আমিন শরীফ।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews