1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | জ্যান্ত সাপ খেয়ে ফেললেন মোস্তাফিজ! নামের এক যুবক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:২০ অপরাহ্ন

জ্যান্ত সাপ খেয়ে ফেললেন মোস্তাফিজ! নামের এক যুবক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

জ্যান্ত একটি বিষাক্ত সাপ ধরে খেয়ে ফেললেন মোস্তাফিজ (৩০) নামের এক যুবক। তার এমন কাণ্ডে এলাকায় রীতিমতো সোরগোল পড়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) মোংলায় ঘটে যাওয়া ঘটনাটি এখন টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, মোস্তাফিজ মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী এলাকার বাসিন্দা মৃত মো. মমিন উদ্দিন মৌলভীর ছেলে। বিষাক্ত একটি উড়াল গাড়া কালো সাপ ধরে চিবিয়ে খেয়ে ফেলেছেন। এমন ঘটনা দেখে চোখ কপালে উঠেছে অনেকের। তবে তার তেমন কিছুই হয়নি।

এই বিষয়ে বৃহস্পতিবার কথা হয় মোস্তাফিজের সঙ্গে। জানতে চাইলে তিনি বলেন, সাপটা তার বাড়ির গাছে ছিল। পরে ওই সাপ তাকে কামড় দিতে চাইলে সেটি ধরে নিজেই চিবিয়ে খেয়ে ফেলেছেন। সাপটি খেতে তৈলাক্ত স্বাদ লেগেছে এবং তার শরীরে কিছুই হয়নি।

জানতে চাইলে মোংলা উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহীন বলেন, এটা আমার কাছে আশ্চর্যজনক লাগছে। তবে যে সাপটি খেয়েছে সেটি বিষধর না হলে সমস্যা নেই। তারপরও তার শরীরে চেকআপ করা উচিত। কারণ সাপের প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গ বিষাক্ত। দ্রুত এর চিকিৎসা করা না হলে তিনি মারাও যেতে পারেন।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews