1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ঝালকাঠি তাবলীগের ৬ সদস্যকে চেতনা নাশক ঔষধ দিয়ে অজ্ঞান করে চুরি
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

ঝালকাঠি তাবলীগের ৬ সদস্যকে চেতনা নাশক ঔষধ দিয়ে অজ্ঞান করে চুরি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

মানিক হাওলাদার :

ঝালকাঠিতে তাবলীগ জামায়াতের ৬ সদস্যকে চেতনা নাশক ঔষধ দিয়ে অচেতন করে টাকা হাতিয়ে নিয়েছে চোরের দল। গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা মাদ্রাসা জামে মসজিদে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে অচেতন ব্যক্তিদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তিকৃত তাবলীগ জামাত সদস্যরা হলেন আককাস আলী (৫০), লিয়াকত আলী (৫০), মোঃ আবদুল্লাহ (৬০), আবুল হাসেম (৫৫), আলাল হোসেন (৬০) ও হারুন অর রশিদ (৫৫)। এ প্রদিবেদন লেখা পর্যন্ত তাদের জ্ঞান ফেরেনি।

তাবলীগ জামাত দলের সদস্য মোঃ শহিদুল্লাহ জানান, শনিবার সকালে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর ও ধনতা গ্রাম থেকে ১৫ সদস্যর একটি তাবলীগ জামায়াতের দল শেখেরহাট ইউনিয়নের রাজপাশা মাদ্রাসা জামে মসজিদে আসেন। পরের দিন রোববার দিবাগত রাত ১টার দিকে ৬ তাবলীগ সদস্যর নাকে চেতনা নাশক ঔষধ ছিটিয়ে অজ্ঞান করে তাদের সাথে থাকা টাকা পয়সা চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরের দল। সোমবার সকালে তাবলীগ দলেরে অন্য সদস্যরা ঘটনা টের পেয়ে অচেতন ব্যক্তিদের সদর হাসপাতেল এনে ভর্তি করেন।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোঃ শরিফ ইকবাল বলেন, চেতনা নাশক ঔষধের তীব্রতার কারণে ওই ব্যক্তিদের জ্ঞান ফিরতে সময় লাগছে। আশা করি তারা দ্রুত সুস্থ হয়ে যাবেন।

শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোঃ ফোরকান আলী জানান, এ ঘটনা তাকে কেউই জানায়নি। তবে শোনা মাত্রই তিনি বিষয়টি দেখার জন্য পুলিশ পাঠানোর ব্যবস্থা করছেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews