1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

আমিনুল ইসলাম (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলে ইসলামি বক্তা আবু ত্ব–হা মুহাম্মদ আদনানের সন্ধান চেয়ে টাঙ্গাইলের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মানববন্ধন করেন সাধারণ শিক্ষার্থীরা। এছাড়াও টাঙ্গাইলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষও মানববন্ধনে অংশ নেন।

বৃহস্পতিবার (১৭জুন) সকালে, ইসলামি বক্তা আবু ত্ব-হাসহ তাঁর তিন সঙ্গীর সন্ধান চেয়ে টাঙ্গাইলে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যুবসমাজ ও সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এমানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তারা দ্রুত সময়ের মধ্যে আবু ত্ব-হাসহ নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চেয়ে বলেন, ‘দেশের নাগরিক হিসেবে তাঁদের সন্ধান চেয়ে আমাদের দাবি জানানোর অধিকার রয়েছে।

কিন্তু এতো দিনেও তাঁদের সন্ধান না পাওয়াটা অত্যন্ত উদ্বেগজনক। তরুণ ও মেধাবী ইসলামি বক্তা আবু ত্ব–হা মুহাম্মদ আদনানসহ তাঁর সফরসঙ্গী আবদুল মুহিত, ফিরোজ আলম ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ নিখোঁজ রয়েছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখন পর্যন্ত কার্যকর কোনো পদক্ষেপ নেয়নি।

উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা এসময় আরো বলেন অতি দ্রুত সময়ের মধ্যে ত্ব-হা ও অন্যদের সন্ধান দিতে হবে। অন্যথায় টাঙ্গাইলসহ সারাদেশে গণ আন্দোলনের হুশিয়ারি দেন উপস্থিত শিক্ষার্থীরা।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews