1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টাঙ্গাইলে ১৩০ টাকায় চাকরি পেলো ৭৫ জন চাকরি প্রার্থী
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:১১ অপরাহ্ন

টাঙ্গাইলে ১৩০ টাকায় চাকরি পেলো ৭৫ জন চাকরি প্রার্থী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

আমিনুল ইসলাম :

টাঙ্গাইলে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদন করেন ৩ হাজার জন প্রার্থী। এর মধ্যে ঘুষ-তদবির ছাড়াই বিভিন্ন ধাপের পরীক্ষায় উত্তীর্ণ ৭৫ জন ছেলে-মেয়ের চাকরি হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে সব পরীক্ষা শেষে উত্তীর্ণদের তালিকা প্রকাশ করে জেলা পুলিশ। এ সময় পুলিশ লাইন্স মাঠে আবেগ ঘন পরিবেশ তৈরি হয়।

পুলিশের চাকরি পাওয়া গোপালপুর উপজেলার নান্দুটিয়ান গ্রামের কৃষক শফি ইসলামের মেয়ে তানিয়া ইসলাম বলেন, আমি মাত্র ১৩০ টাকায় চাকরি পাবো কখনো কল্পনাও করিনি। চাকরি হওয়ায় আমার পরিবারের অনেক উপকার হয়েছে। এখন আমি পরিবারের পাশে দাঁড়াতে পারবো। বাবাকে আর কষ্ট করতে হবে না।

ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুল বাছেদের ছেলে সিরাজুল ইসলাম বলেন, আমার বাবা ক্ষুদ্র ব্যবসায়ী। আমি চাকরি পেয়ে অনেক আনন্দিত।

এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার বলেন, কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ রাখতে সব প্রস্তুতি নিয়েছি এবং সততার সঙ্গে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছি। আইজিপির উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন, পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর টাঙ্গাইল জেলার প্রাথমিকভাবে যারা নির্বাচিত হয়েছেন তারা সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছেন।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews