1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টার্গেট করতো বিত্তবানদের, বাসায় এনে ছবি তুলে হাতিয়ে নিতো টাকা
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:১৩ অপরাহ্ন

টার্গেট করতো বিত্তবানদের, বাসায় এনে ছবি তুলে হাতিয়ে নিতো টাকা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

সমাজের বিত্তবান ব্যক্তিকে ফুঁসলিয়ে দলের মহিলা সদস্যদের বাড়িতে ডেকে এনে অসামাজিক ছবি তুলে তাদেরকে ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নেওয়ায় ছিল চক্রটির কাজ। কখনও ডিবি পুলিশ কখনও বড় সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে তারা।

এমনই একটি চক্রের নারীসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুরের মধুখালী থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম।

তিনি বলেন, বিভিন্ন মানুষের কাছ থেকে ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি চক্র- এমন অভিযোগে সম্প্রতি মধুখালী পৌর সদরের গাড়াখোলা এলাকার বাসিন্দা ইমামুর রশিদ বাদী হয়ে একটি অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করি। তদন্ত করতে গিয়ে আরও ভুক্তভোগীর সন্ধান পাই। তারাও এই চক্রের প্রতারণার শিকার হয়েছেন।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে মধুখালী পৌর সদরের সরকারি আইনউদ্দিন কলেজের পেছনের একটি বাসায় অভিযান চালিয়ে এই চক্রের সক্রিয় সদস্য লিমা খাতুন (২৬), অন্তরা আক্তার (১৯) ও আশরাফুল খান ঠান্ডুকে (৩৯) গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা বলেন, তাদের দেওয়া তথ্যনুসারে বিকালে রাজবাড়ী জেলার ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে অপর তিন সদস্য কবিরুজ্জামান রান্নু (৩৯), শামিম আহমেদ (৩৫) ও আনোয়ার হোসেনকে (৪৫) গ্রেফতার করা হয়। তাদের বাড়ি ফরিদপুরের মধুখালী ও রাজবাড়ী সদর উপজেলায়। বুধবার সন্ধ্যায় তাদের ফরিদপুরের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

তিনি আরও বলেন, তাদের কাজই ছিল বিভিন্ন গণ্যমান্য এবং সমাজের বিত্তবান ব্যক্তিদেরকে ফুঁসলিয়ে ফাঁদে পেলে বাড়িতে ডেকে এনে অর্থ হাতিয়ে নেওয়া। বিভিন্ন ব্যক্তিকে ফুঁসলিয়ে চক্রের মহিলা সদস্যদের বাড়িতে ডেকে এনে অসামাজিক ছবি তুলে তাদেরকে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিতো এই চক্র। কখনও ডিবি পুলিশ কখনও বড় সরকারি কর্মকর্তা পরিচয় দিয়েও বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। রাজবাড়ী জেলার ভবানীপুর এলাকার একটি বাড়িতে এই কাজগুলো করতো তারা।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews