1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টিআই মশিউরের অপসারণের দাবিতে বিক্ষোভ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

টিআই মশিউরের অপসারণের দাবিতে বিক্ষোভ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও সাইনবোর্ড এলাকায় দায়িত্বরত হাইওয়ে পুলিশের টিআই মশিউর রহমানের অপসাধারণ দাবিতে বিক্ষোভ করেছে ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। মারধর ও মালামাল নষ্ট করায় সোমবার দুপুরে শিমরাইল মোড়ে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা।

ব্যবসায়ীদের অভিযোগ, আর্থিক সুবিধা না পেয়ে টিআই মশিউর রহমান হকারদের উপর গত দেড় মাস ধরে অমানবিক নির্যাতন করছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে সরকারি পরিত্যাক্ত জায়গায় তারা প্রায় চল্লিশ বছর ধরে ব্যবসা করে আসছে।

হাইওয়ে পুলিশ মহাসড়কের দায়িত্ব পাওয়ার পর থেকেই টিআই মশিউর অর্থ দাবি করে আসছে। তার দাবি মেনে টাকা দেওয়ার পর সেই টাকা ফেরত দিয়ে ব্যবসা করতে দিচ্ছেন না। ফলে অনেকের ঘরের চুলায় জ্বলছেনা আগুন। দিন কাটছে অনাহারে। এনজিও ও সমিতি থেকে ঋণ নিয়ে আমরা ব্যবসা করছি। ব্যবসা বন্ধ হয়ে পড়ায় ঋণের কিস্তি দিতে পারছিনা।

শিমরাইল মোড় ছিন্নমূল হকার্স সমিতির সাধারণ সম্পাদক সেলিম রেজা বলেন, ফুটপাত থেকে মাসে দুই লাখ টাকা মাসোহারা দাবি করে টিআই মশিউর রহমান। দেন দরবার করে চাঁদা তুলে ১ লাখ ২০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু গণমাধ্যম কর্মীরা জেনে ফেলায় তিনি টাকা ফেরত দেন। এই ক্ষোভে ফুটপাতের সব দোকান উচ্ছেদ করে। দোকান বসালেই মারধর এমনকি মালামাল নিয়ে যায়। সেই মাল আর ফেরত দেয়না।

নারায়ণগঞ্জ জেলা গার্মেন্টস ট্রেড ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা কমিনিস্ট পার্টির সাধারণ সম্পাদক দ্বিলিপ কুমার দাস বলেন, জনগণের ট্যাক্সের টাকায় বেতন পেয়ে জনগণের উপর অমানবিক নির্যাতন করা মেনে নেয়া যায়না। টিআই মশিউর রহমান আমাদের মৌলিক অধিকার কেড়ে নিচ্ছেন। হকাররা সরকারি জায়গা বসছে তা ঠিক। কিন্তু জায়গাটি এখন পরিত্যাক্ত। সরকারের প্রয়োজন হলে সরকার নিয়ে নিবে। তাতে আমাদের কোন আপত্তি নেই।

উৎকোচ গ্রহণ ও ফেরত দেয়ার বিষয়টি সঠিক নয় দাবি করে টিআই মশিউর রহমান বলেন, মহাসড়কের নিরাপত্তা নিশ্চিত, যানজট নিরসন ও পথচারীদের চলাচলের সুবিধার্থে ফুটপাত দখল মুক্ত করা হয়েছে।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews