1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টিকা নিয়েও করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২০ অপরাহ্ন

টিকা নিয়েও করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

শেখ রুবেল (ভূঞাপুুর, টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হালিম অ্যাডভোকেট করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ১০ ঘটিকার দিকে শ্যামলী স্পেশালাইজড বাংলাদেশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। এ সময় মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

জানা যায়, ৩ জুলাই ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এবং তার সহধর্মিনী করোনায় আক্রান্ত হন। পরে আব্দুল হালিমের অবস্থার অবনতি হলে গত ১১ জুলাই তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় করোনা পরীক্ষায় তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে। প্রায় একমাস চিকিৎসাধীন অবস্থায় করোনা কাছে হার মেনে না ফেরার দেশে চলে অ্যাডভোকেট আব্দুল হামিদ। এসময় তার মৃত্যুতে তার এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্বস্তরের জনগণ শোক প্রকাশ করছেন।

আব্দুল হালিম টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি। ছাত্রলীগের মাধ্যমে তার রাজনীতিতে হাতে খড়ি। তিনি ভূঞাপুর ইব্রাহিম খাঁ ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হালিম ২০১৪ সালে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

চেয়্যারম্যান অ্যাডভোকেট আব্দুল হালিম ব্যক্তিগত সহকারী কামরুল ইসলাম জানান, আব্দুল হালিম স্যার টিকা নেওয়ার পরও করোনা আক্রান্ত হয়েছন এবং পরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০ ঘটিকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তবে বর্তমান তার স্ত্রী সুস্থ রয়েছেন। মৃত্যুকালে আব্দুল হালিম স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন।

ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম অ্যাডভোকেট আব্দুল হালিমের প্রথম জানাযা অনুষ্ঠিত হবে বাদ আসর ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এবং সন্ধ্যায় তার গ্রামের বাড়ি গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া গ্রামে দ্বিতীয় জানাযা শেষে সেখানেই তাকে চির নিদ্রায় শায়িত করা হবে।

 

 

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews