1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | টিফিনের টাকায় অসহায় মানুষের পাশে
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

টিফিনের টাকায় অসহায় মানুষের পাশে

মোঃ রাকিবুল ইসলাম রনি
  • সময়ঃ সোমবার, ৩ মে, ২০২১

গাজীপুর প্রতিনিধি :

করোনা এখন অসহায় মানুষদের কাছে একটি আতঙ্কের নাম। করোনা ভয়, সঙ্গে ক্ষুধার জ্বালায় মানুষ আজ বাকরূদ্ধ। অসহায় এই মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছে নানা স্বেচ্ছাসেবী সংগঠন।

অসহায় মানুষের পাশে দাড়াতে পিছপা করেনি একদল স্কুল পড়ুয়া কিশোর। বন্ধুবান্ধাব মানব সেবা সংগঠনের নামে গাজীপুর জেলা কোনাবাড়ি অঞ্চলে দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়িয়েছে একদল কিশোর। চলতি বছর পবিত্র রমজান মাস জুড়ে সুবিধা বঞ্চিত পরিবার কে ইফতার সামগ্রী দিয়ে সহায়তা করে আসছে তারা।

এছাড়াও পথে অবস্থানরত সুবিধা বঞ্চিত মানুষের মাঝে সেহরির খাবার ও ইফতার বিতরন চলমান রয়েছে। সংগঠনের সেচ্ছাসেবক কিশোরদের সাথে কথা বলে জানা গেছে যে এই সকল মানবিক কাজের অর্থের যোগান তাদের সকল সদস্যদের অতিরিক্ত টিফিনের টাকা থেকে।

উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আরাফাত রহমান (১৭) জানান যে রমজানের ইফতারও সেহেরির বিতরণের পাশাপশি পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে অসহায় পরিবারে ঈদের বাজার করে দিয়ে। অসহায় পরিবারের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিবে।

আমরা তরুণরাই পারি টিফিনে অতিরিক্ত টাকা খরচ না করে ক্ষুধার্তদের পাশে দাড়াতে। তাদের সকলের আশা হাসি ফুটুক সবার মুখে। বিত্তবানদের প্রতি তাদের আহ্বান সবাই যদি অসহায় মানুষগুলোকে সঠিক সহয়তায় পারে দারিদ্র্য মোচন করতে। আসুন যে যেভাবে পারি মানুষের পাশে দাড়াই।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews