1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন তাসকিন-মিরাজ
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:১১ অপরাহ্ন

টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন তাসকিন-মিরাজ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

ওয়েস্ট ইন্ডিজ সফরে শুধু ওয়ানডে দলে ছিলেন পেসার তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি সিরিজেও তার থাকার কথা শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার বিসিবি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলো ক্যারিবিয়ানে টি-টোয়েন্টি দলে থাকছেন এই পেসার। সঙ্গে সংক্ষিপ্ত ফরম্যাটের দলে যুক্ত হয়েছে অফস্পিনার মেহেদী হাসান মিরাজের নামটিও।

তাসকিনের বিষয়টি পুরোপুরি নির্ভর করছিল তার শারীরিক অবস্থার ওপর। কাঁধের চোটে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকলেও হঠাৎ করে কোমরে ব্যথা অনুভব করছিলেন। বোলিংয়ের সময় এই ব্যথার অভিযোগ করছিলেন বেশি। ভাগ্য ভালো এই সমস্যাটি আর বিপদে ফেলেনি। বোলিংয়েও আর অস্বস্তি বোধ করছেন না।

মুলত কাঁধের চোটে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্ট থেকে ছিটকে দেশে ফিরে আসেন এই পেসার। একই ইনজুরিতে খেলা হয়নি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্টেও খেলা হয়নি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ২, ৩ ও ৭ জুলাই। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়।

টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ।
বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews