1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১

মীজান রাজ, ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি :

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দুংস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তা ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মতজা আল মুঈদ ।

এ সময় কনেশ্বর ইউনিয়ন পরিষদের ৫০০ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা করে এবং ঈদ-উল- ফিতর উর্দযাপন উপলক্ষে ভিজিএফ এর নগদ ৪৫০ টাকা করে তুলে দেন তিনি ।

গত সোমবার প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্ছু মাদবর,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তজা আল মুঈদ।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তজা আল মুঈদ বলেন, বর্তমান সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাক্সিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্ছু মাদবর, ডামুড্যা ট্যাগ অফিসার শহিদুল ইসলাম,ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, শিধলকুড়া ইউনিয়ন পরিষদের সচিবসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও স্থানীয় মেম্বারবৃন্দ।

 

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews