1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ঢাকা-৫ আসনে আনন্দ শোভাযাত্রা : প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

ঢাকা-৫ আসনে আনন্দ শোভাযাত্রা : প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ২৫ জুন, ২০২২

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাজধানীতে বিশাল আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেছে ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন শুক্রবার (২৪ জুন) বিকালে জাতির জনক বঙ্গবন্ধু এক্সপ্রেস ওয়ের শুরুর স্থান রাজধানীর ধোলাইপাড়ে এই কর্মসূচি পালিত হয়।

ঢাকা-৫ আসনের নেতা ও স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের নেতৃত্বে মিছিলটি ধোলাইপাড় থেকে শুরু হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তা ঘুরে পুনরায় ধোলাইপাড় হয়ে দনিয়া-শনিরআখড়া প্রদক্ষিণ করে দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজে গিয়ে থামে। মিছিলে প্রায় পাঁচ সহস্রাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেন।

 

নানা ঢংয়ে, নানা রংয়ে ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে নেচে গেয়ে আনন্দ মিছিলে অংশ নেন তারা। এ সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে। আনন্দ শোভাযাত্রা শেষে কামরুল হাসান রিপন সাংবাদিকদের বলেন, বাংলাদেশের মানুষের কাছে আজ প্রাপ্তির আনন্দ, আমরাও পারি সেটা মাথা উঁচু করে প্রমাণ করার আনন্দ, আমরা বীরের জাতি সেটাই আরেকবার জানানোর আনন্দ।

তিনি আরও বলেন, আর এই আনন্দ, উৎসবের যিনি কারিগর এবং আধুনিক বাংলাদেশের রূপকার, তিনি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি না থাকলে পদ্মা সেতু হতো না। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পরও যিনি নিজস্ব অর্থায়নে সেতু করার সিদ্ধান্ত নিয়েছিলেন, বঙ্গবন্ধুকন্যা বলেই সেটি সম্ভব হয়েছে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews