1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ‘তামিম-রিয়াদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই’
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

‘তামিম-রিয়াদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই’

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক :

পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে ২৭ রানে হেরে গেছে বাংলাদেশ। তবে হেরে সিরিজ শেষ করায় তেমন হতাশ নন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

জিম্বাবুয়ে সফরের পর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষেও হোম সিরিজ জিতে খুশি বাংলাদেশ অধিনায়ক। বিষয়টিকে বড় প্রাপ্তি জানিয়ে মাহমুদউল্লাহ বলেন, টানা তিনটি টি-টোয়েন্টি সিরিজ জয় বিশ্বকাপে ভালো করতে অনুপ্রেরণা জোগাবে। দলের আত্মবিশ্বাস বাড়াবে।

যদিও বিশ্বকাপে বাংলাদেশ দলের ওপেনিং জুটি নিয়ে দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। সিরিজ জিতলেও ব্যাট হাতে ভালো পারফরম্যান্স করে দেখাতে পারেননি লিটন-নাঈমরা।

স্বাভাবিকভাবেই দেশসেরা ওপেনার তামিম ইকবালের অনুপস্থিতি নিয়ে কথা উঠতেই পারে। তামিম থাকলে ওপেনিংয়ে কতটা আস্থা নিয়ে বিশ্বকাপ মিশন শুরু করা যেত-তা সবারই জানা।

কিন্তু তামিমের হঠাৎ এই নিজেকে সরিয়ে নেওয়ার বিষয়ে ক্রীড়ামহলে গুঞ্জন ভাসছে- অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে তামিমের বন্ধুত্বে ফাটল ধরেছে। পঞ্চপাণ্ডবের এই দুই সদস্যের মধ্যে ব্যক্তিগত সমস্যা রয়েছে।

শুক্রবার ম্যাচ শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে এ নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা।

জবাবে বিসিবি সভাপতি বলেন, ‘ওয়াডে অধিনায়ক ও টি-টোয়েন্টি অধিনায়কের মধ্যে দ্বন্দ্ব রয়েছে, আপনারা এমনটা বলছেন। দেখুন খেলোয়াড়রা এখন বায়ো বাবলে থাকে। এখন টিমের সঙ্গে থাকার কোনো সুযোগ নেই। তারপরও আমি রিয়াদ-তামিমের মধ্যে কোনো সমস্যা দেখিনি। আমি জালাল ইউনুসকে (বিসিবি পরিচালক) জিজ্ঞেস করেছি। তিনিও কোনো সমস্যা দেখেননি। আমি মনে করি, তাদের মধ্যে কোনো দ্বন্দ্ব সমস্যা নেই। নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে সফরে দলের সঙ্গে যারা গেছেন (টিম ম্যানেজমেন্ট), ববি ভাই গিয়েছিলেন। তাকে জিজ্ঞেস করেছিলাম, ববি ভাই কোনো সমস্যা পেয়েছেন। তিনিও কোনো সমস্যা খুঁজে পাননি। কাজেই এ নিয়ে আলোচনার কোনো কারণই আমি দেখছি না।’

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews