1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | তিন শতাধিক পরিবারের মুখে হাসি ফুটলো মামুন বিশ্বাস
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫০ অপরাহ্ন

তিন শতাধিক পরিবারের মুখে হাসি ফুটলো মামুন বিশ্বাস

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৯ মে, ২০২১

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার : 

করোনায় কর্মহীন ও অসহায় তিন শতাধিক পরিবারের সদস্য চেয়ারে বসা। প্রতিটি চেয়ারের সামনে একটি মুরগি ও খাবারের বস্তা। সবাই নিরাপদ দুরত্ব বজায় রেখে গ্রহন করছে ঈদ খাদ্যসামগ্রী উপহার।

ফেসবুক থেকে সংগ্রহীত অর্থায়নে মামুন বিশ্বাসের উদ্যোগে আজ রবিবার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের আগনুকালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গোলাম ছরোয়ারের সভাপতিত্বে একুশে টিভির সংবাদ উপস্থাপক ওয়াহিদুজ্জামান ও রফিক মোল্লার উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন শাহজাদপুরের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন।

প্রতিটি প্যাকেট ছিল ১ পিচ মুরগী সহ ১৫ আইটেমের ঈদ বাজারের মধ্য চাল ১০ কেজি, ডাল ১ কেজি, আলু কেজি, পেয়াজ কেজি,তেল হাফ লিটার, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, সেমাই ২ প্যাকেট, লবণ ১ কেজি, মিশ্রি দেড় কেজি, গুড়া দুধ,সাবান ১ পিচ, মরিচ ১ প্যাকেট, হলুদ ১ প্যাকেট, মুড়ি হাফ কেজি, বস্তা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু,সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন ,বিভিন্ন গণমাধ্যম কর্মী ও সেচ্ছাসেবক প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তাফা রুবেল, মাইটিভির জেলা প্রতিনিধি মোনায়েম খান, প্রবীণ সাংবাদিক নারায়ন মালাকার, বৈশাখী টিভির সুজিত, সভাপতি মুক্তার হাসান,৭১ টিভির শাহজাদপুর সংবাদদাতা ফরিদ আহমেদ চঞ্চল, সেচ্ছাসেবক লোকমান হোসেন, শাহরীয়ার ইমন,আব্দুর রহিম, সাইদুর রহমান ও তারেক শাহরীয়ার, সোহাগ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্য বলেন, মামুন বিশ্বাস যে ভাবে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে তার পাশে সব সময় আমরা আছি। মামুন শুধু আগনুকালী গ্রাম না, শাহজাদপুর উপজেলা না দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় মানুষ ও বন্যপ্রাণীর জন্য কাজ করে যাচ্ছে। দেশের বাহিরেও মামুনের অনেক পরিচিত পেয়েছে। আমি যখন দেশের বাহিরে যাই মামুনের কথা অনেকে বলে। সরকারের পাশাপাশি মামুন যে ভাবে কাজ করে যাচ্ছে, সবাইকে এগিয়ে আসতে হবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

এ বিষয়ে মানবতা ও পরিবেশ কর্মী মামুন বিশ্বাস জানান, ফেসবুকের কল্যাণে অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। বিশেষ করে কয়েক বছর ধরে ঈদে অসহায় মানুষের হাতে মুরগি ও ঈদ বাজার তুলে দেয়া হয়।

তিনি আরো ধন্যবাদ জানান সকল ফেসবুক বন্ধুদের কারণ তাদের পাঠানো অর্থায়নে এই অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে পারি। তাদের দেয়া সহায়তা আমি স্থানীয় সেচ্ছাসেবকদের সাথে নিয়ে মাধ্যম হিসেবে থেকে এগুলো বিতরণ করি।পর্যায়ক্রমে ঈদখাদ্যসামগ্রী উপহার ৭ শত হতদরিদ্র মানুষকে দেওয়া হবে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews