1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | ত্রিশাল শাখা রূপালী ব‍্যাংক ম‍্যানেজারের বরণ ও বিদায় সংবর্ধনা
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

ত্রিশাল শাখা রূপালী ব‍্যাংক ম‍্যানেজারের বরণ ও বিদায় সংবর্ধনা

ফয়জুর রহমান ফরহাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের ত্রিশালে রূপালী ব্যাংক শাখা ম্যানেজার সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাখা ব‍্যবস্থাপক শওকত আলী এর বিদায় সংবর্ধনা ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাখা ব‍্যবস্থাপক মুহাম্মদ আনোয়ার হোসেন এর বরণ অনুষ্ঠান (১২এপ্রিল) মঙ্গলবার বিকেলে রূপালী ব‍্যাংক লিমিটেড ত্রিশাল শাখার আয়োজনে সিকে গুস রোর্ড শাখার সহকারি মহাব‍্যবস্থাপক মোহাম্মদ আলী হারিচির সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান আনিছ।

মেয়র আনিছ তার বক্তব্য বলেন, ত্রিশাল উপজেলা রূপালী ব্যাংকের সু-যোগ্য দক্ষ অফিসার শওকত আলী এই বৃহৎ উপজেলায় যোগদান করে ৩ বছর ত্রিশাল শাখায় সবার মধ্যেমনি হয়ে দক্ষতা সাথে কাজ করেছিলেন। তার কর্মদক্ষতার কারণেই পুরো ব্যাংকের স্টাফ কর্মচারীদের কর্মকান্ডও পাল্টে গেছে। তিনি সততার সাথে গ্রাহকদের কে নিয়ে কাজ করেছন।

এসময় বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ফিন‍্যান্স এন্ড ব‍্যাংকিং বিভাগের প্রফেসর তরিকুল ইসলাম, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রকল্প ও উন্নয়ন পরিচালক কর্মকর্তা হাফিজুল ইসলাম, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার,ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশিদুল আলম মজিব সহ ব্যাংকের স্টাফ কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews