1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | থার্টি ফার্স্টের অনুষ্ঠানে সংঘর্ষ, দুজনকে কুপিয়ে জখম
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

থার্টি ফার্স্টের অনুষ্ঠানে সংঘর্ষ, দুজনকে কুপিয়ে জখম

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

চুয়াডাঙ্গায় থার্টি ফার্স্ট নাইটে পিকনিকের অনুষ্ঠানে নাচানাচির সময় বাধা সংঘর্ষে দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের ইসলামপাড়া বটতলায় এ ঘটনা ঘটে। জখম দুজন হলেন, ওই এলাকার মৃত আবদুল আজিজের ছেলে পারভেজ (২০) ও টগর হোসেনের ছেলে জিসান হোসেন (১৮)।

সংঘর্ষের পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। তাদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছেন। এদিকে এ ঘটনায় অভিযুক্ত রাজন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, নববর্ষ উপলক্ষে চুয়াডাঙ্গার ইসলামপাড়া বটতলায় স্থানীয় কতিপয় যুবক পিকনিকের আয়োজন করে। বক্সে গান বাজিয়ে চলছিল নাচানাচি। রাত ১০টার দিকে নিজেদের মধ্যে আকস্মিক বাগ্বিতণ্ডা শুরু হয়। এরপর সংঘর্ষে দুজনকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আহত জিসান বলেন, বাগ্বিতণ্ডার বিষয়টি মীমাংসা হওয়ার পর সেখানেই দাঁড়িয়ে ছিলাম। সে সময় আকস্মিক ইসলামপাড়ার হাফিজের ছেলে কবির, একই এলাকার সজিব, মাহফুজ, রাজা, হাসিব, রাজনসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. শাকিল আর সালাম বলেন, দুজনের পিঠ একাধিক কোপে গুরুতর জখম হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, পিকনিকে নাচানাচির সময় নিজেদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাতেই রাজন নামের এক যুবককে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews