1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | দিনমজুরের ছেলের হার্টে ব্লক, কান্না থামালেন লিপি ওসমান
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

দিনমজুরের ছেলের হার্টে ব্লক, কান্না থামালেন লিপি ওসমান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

চার বছরের শিশু জাহিদুলের হার্টে ছিদ্র ও ব্লক ধরা পড়েছে। চিকিৎসা করতে লাগবে তিন লাখ টাকা। কিন্তু জাহিদুলের বাবা সামান্য দিনমজুর। তাই সন্তানের জন্য দিনরাত কান্নাকাটি আর মৃত্যুর প্রহর যেন গুনছিল পরিবারটি। শিশু জাহিদুলের এ দুরাবস্থার কথা জানতে পারেন এমপি শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। পরে শিশুটির চিকিৎসকের সাথে আলাপ করে জাহিদুলের চিকিৎসার ব্যবস্থা করেন তিনি। ভুক্তভোগী চার বছরের শিশু জাহিদুল ইসলাম নারায়ণগঞ্জ ফতুল্লার কাশিপুর ভ্যান কলোনী এলাকার দিনমজুর পারভেজ মিয়ার ছেলে।

১৭ এপ্রিল শনিবার দুপুরে সালমা ওসমান লিপি বলেন, ‘বাংলাদেশে একজনই ডাক্তার আছে যিনি এ ধরনের রোগীদের অপরাশন করেন। আমি ওই ডাক্তারের ব্যক্তিগত সহকারীর সঙ্গে একাধিকবার কথা বলে নিশ্চিত করি শিশুটির অপারেশনের জন্য। পরে ডাক্তার রাজি হয়েছেন আগামী ১৮ এপ্রিল অপারেশন করবেন। পরিবার থেকে ৫০ হাজার টাকা জোগাড় করেছে তবে বাকি টাকা আমি দিয়ে দিয়েছি। আশা করছি আল্লাহর রহমতে শিশুটি দ্রুত সুস্থ হয়ে উঠবে।’

শিশুর পিতার পারভেজ মিয়া বলেন, ‘গত বছরের ফেব্রুয়ারিতে অসুস্থ হয়ে পরলে জাহিদুলকে ডাক্তার দেখানো হয়। ওইসময় ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে জাহিদুলের হার্টে ছিদ্র ও ব্লক আছে জানান। এর জন্য দ্রুত অপরাশেন করতে হবে। অন্যথায় জাহিদুলকে বাঁচানো সম্ভব না। এরজন্য ডাক্তার ৩ লাখ টাকা খরচ হবে জানান।’

তিনি বলেন, আমি দিনমজুর। দিনে যখন যে কাজ করে যত টাকা পাই তা দিয়ে সংসার ঠিক মতো চলে না। সন্তানরে কিভাবে বাঁচাবো। তারপরও যা কিছু ছিল সব বিক্রি করে ও মানুষের কাছ থেকে ধার দেনা করে ৫০ হাজার টাকা মিল করি। কিন্তু আরো আড়াইলাখ টাকা কোথায় পাবো? এজন্য আমার সন্তানকে বাঁচানোর আশাই ছেড়ে দিয়েছিলাম।

তিনি আরো বলেন, ম্যাডামের সহায়তায় আমার ছেলে সুস্থ হয়ে উঠবে। আমি আল্লাহর কাছে দোয়া করি তিনি ও তার পরিবারকে আল্লাহ ভালো রাখুক।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews