1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | দুই স্ত্রীকে নিয়ে সংসার করতে পারছেন না রোহিনী
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১০ অপরাহ্ন

দুই স্ত্রীকে নিয়ে সংসার করতে পারছেন না রোহিনী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৬ মে, ২০২২

নীলফামারী প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন রোহিনী চন্দ্র বর্মন রনি (২৫)। কিন্তু দুজনকে একসঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হলেন তিনি। কারণ, বিয়ের মাত্র ২২ দিনের মাথায় দ্বিতীয় স্ত্রী মমতা রানীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে তার।

শনিবার (১৪ মে) বিকেলে রনির দ্বিতীয় স্ত্রী মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার (১২ মে) উভয় পক্ষের সম্মতিতে অ্যাফিডেভিট মূলে এই বিচ্ছেদ কার্যকর হয়।

এর আগে গত ২০ এপ্রিল রাতে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকার যামিনী চন্দ্র বর্মনের ছেলে রোহিনী চন্দ্র বর্মন প্রেমিকা ইতি রানী (২০) ও মমতা রানীকে (১৮) পাশাপাশি বসিয়ে সিঁথিতে সিঁদুর লাগান। পরে একসঙ্গেই ঘরে তোলেন দুই স্ত্রীকে।

এদিকে বিয়ের মাত্র ২২ দিনের মাথায় কী কারণে বিচ্ছেদ হলো, সে বিষয়ে মুখ খোলেননি মমতা রানী। তার সঙ্গে কথা বলাও সম্ভব হয়নি।

তবে মমতার পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন মমতা রানীর ভাই পলাশ রায় বলেন, আর বাড়াবাড়ি করতে চাই না। বোনের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রনির বাবা যামিনী চন্দ্র বলেন, মমতা রানী স্বেচ্ছায় আমার ছেলেকে তালাক দিয়েছে। এতে আমরা অমত করিনি।

এ বিষয়ে বলরামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, বিচ্ছেদের বিষয়ে এখনো অফিসিয়ালি কোনো তথ্য পাইনি। দুপক্ষের কেউ কিছু জানায়ওনি। তবে লোকমুখে শুনছি মেয়েটা নিজেই নাকি ছেলেকে তালাক দিয়েছে। আবার অনেকে বলছে ছেলেটা মেয়েটাকে তালাক দিয়েছে। তবে এটা নিশ্চিত যে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে।

প্রসঙ্গত, বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর (২০) সঙ্গে রোহিনীর প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। একপর্যায়ে তারা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন দুজনই। এর মধ্যে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন লক্ষ্মীদ্বার গ্রামের টোনো কিশোরের মেয়ে মমতা রানীর (১৮)। একপর্যায়ে মমতা রানীর সঙ্গে গত ১২ এপ্রিল রাতে দেখা করতে যান রোহিনী রনি। সেখানে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। তাকে আটক করে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তারা।

ওদিকে স্বামীর বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরে ২০ এপ্রিল রাতে রনি বাড়িতে পুনরায় আনুষ্ঠানিকভাবে দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করেন।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews