1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | দৃষ্টি ভিন্নখাতে নিতে মেশিনগানের নাটক : বিএনপি
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

দৃষ্টি ভিন্নখাতে নিতে মেশিনগানের নাটক : বিএনপি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১০ এপ্রিল, ২০২১

হাস্যকর নাটক সাজিয়ে জনগণের দৃষ্টি ভিন্নখাতে নিতে বিভিন্ন পুলিশ স্টেশনে বসানো হয়েছে মেশিনগান পোস্ট। এই দৃশ্য আমরা দেখেছি ১৯৭৪ সালে। আমরা দেখেছি ২০১৩, ১৪ ও ১৫ সালে। আমরা স্পষ্টভাবে জানাচ্ছি, বিএনপি সহিংসতায় বিশ্বাস করে না। জনগণের বাক, চিন্তা এবং ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে।

শুক্রবার (৯ এপ্রিল) বিকালে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণতন্ত্রের জন্য বিএনপি সব সময় সংগ্রাম করেছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ১৯৯০ সালে বিএনপি আন্দোলন করেছে। এর পরবর্তীতে অবৈধ মইনউদ্দিন-ফখরুদ্দিনের সরকারের বিরুদ্ধেও আন্দোলন করেছে বিএনপি। ২০০৯ সাল থেকে এই অগণতান্ত্রিক ফ্যাসিবাদী আওয়ামী লীগের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত আন্দোলন-সংগ্রাম করছে। খালেদা জিয়া আজ গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বন্দি আছেন। প্রায় ৩৫ লাখ লোক মিথ্যা মামলার জর্জরিত হয়ে আছে। গুম হয়েছে ৫ শত অধিক নেতাকর্মী। আর খুন হয়েছে শতাধিক নেতাকর্মী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত কয়েকদিন ধরে বিএনপিকে জড়িয়ে নানা ধরনের কথাবার্তা বলছেন দাবি করেন মির্জা ফখরুল। তিনি বলেন, অযথা বিরোধী দলকে এবং বিএনপিকে জড়িয়ে কথাবার্তা না বলে সেই সময়টুকু করোনা কীভাবে মোকাবিলা করবেন সেখানে নিয়োজিত করেন। দেশের মানুষকে যদি সত্যিকার অর্থে বাঁচাতে চান তাহলে সব দলের সঙ্গে আলোচনা করে ঐক্যমতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করুন। একইসঙ্গে দেশে গণতান্ত্রিক অবস্থা সৃষ্টি করুন। অন্যথায় যে জনরোষ তৈরি হচ্ছে, মানুষের জীবন যাচ্ছে, জীবিকা নষ্ট হচ্ছে তার সমস্ত দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews