1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | দোহাজারীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

দোহাজারীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১

খালেদ রায়হান (চন্দনাইশ,চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে সুমি (১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

রবিবার (১৩ জুন) সকাল ১০টায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবীর রান্নাঘর থেকে পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করেন।

জানা যায়, দোহাজারী হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত সুখী প্রভা দেবী, স্বামী দয়াল রক্ষিত (৬০) ও ছেলে সুকান্ত রক্ষিত (২৫) কে নিয়ে হাসপাতাল কম্পাউন্ডের স্টাফ কোয়ার্টারে বসবাস করে আসছে।

গত ২০১৭ সালে হাসপাতাল কম্পাউন্ডে সুমিকে কুড়িয়ে পায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবী। সেই থেকে ওই কিশোরীকে গৃহপরিচারিকা হিসেবে লালন করে আসছেন।

সুখী প্রভা দেবী জানান, ঘটনার দিন সকাল আনুমানিক ৬টায় আমরা ঘুম থেকে ওঠার আগে সুমি ঘুম থেকে ওঠে ঘর ঝাড়ু দেয়। এবং হাসমুরগীকে খাবার খাইয়ে রান্নাঘরে ঢোকে। পরবর্তীতে আমরা ঘুম থেকে ওঠে সুমিকে দেখতে না পেয়ে রান্না ঘরে যাই৷ ভেতর থেকে রান্নাঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে তাকে অনেক ডাকািাকি করেও সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি সে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে। এরপর ঘটনাটি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু তৈয়বকে জানাই। তিনি স্বাস্থ্য কর্মকর্তাসহ দোহাজারী তদন্ত কেন্দ্রে বিষয়টি অবহিত করেন। পরে খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews