1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, কিশোর গ্রেফতার
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, কিশোর গ্রেফতার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় একাধিকবার ধর্ষণে এক কিশোরী (১৫) অন্তঃসত্ত্বা বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ফতুল্লার শাসনগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কিশোর ফতুল্লা থানার শাসনগাঁও এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে।

এরআগে ধর্ষণের শিকার কিশোরীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত কিশোর প্রতিবেশী। সে সুবাদে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে কিশোর ছেলে একাধিকবার কিশোরীর সঙ্গে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। গত বছরের ১৫ ডিসেম্বর রাতে ওই ছেলে কিশোরীকে তার নিজ বাসায় নিয়ে যায়। শারীরিক সম্পর্কের সময় ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাদেরকে আটক করে।

পরবর্তীতে কিশোরের পরিবার বিয়ে করিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে বাড়ি পাঠিয়ে দেয়। পরে তারা শাসনগাঁও থেকে মুসলিমনগর নয়াবাজার এলাকায় চলে যায়। এরই মধ্যে চলতি মাসের ৪ তারিখে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে আল্ট্রাস্নোগ্রাফ করলে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পড়ে। এ বিষয়ে কিশোরীর পরিবার ওই কিশোরের পরিবারের সদস্যদের জানালে তারা বিষয়টি এড়িয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews