1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নওগাঁর বদলগাছীতে এক ট্রাক ড্রাইভারের রহস্যজনক মৃত্যু
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

নওগাঁর বদলগাছীতে এক ট্রাক ড্রাইভারের রহস্যজনক মৃত্যু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২ জুন, ২০২১

মোঃ ফারুক হোসেন (বদলগাছী,নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর বদলগাছীতে এক ট্রাক ড্রাইভারের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আধাইপুর ইউপি’র পারসোমবাড়ি হাটখোলা বাজার থেকে আলমগীর হোসেন (২৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আলমগীর হোসেন একটি স্ত্রী ও দুটি সন্তান রেখে ৭ বছর আগে বাড়ী থেকে চলে আসে। পূর্বের স্ত্রী সন্তান ও পরিবারের সাথে তার কোনো সম্পর্ক ছিল না। উপজেলার আধাইপুর ইউপি’র চকনরসিংহ গ্রামের বাহের উদ্দীনের মেয়ে শাকিলা পারভীনকে বিয়ে করে। তাদের দুটি সন্তান রযেছে। আলমগীর পেশায় একজন ট্রাকচালক। বেশ কিছু দিন যাবত স্বামী-স্ত্রীর মধ্যে জগড়া বিবাদ চলছিল।

গত মঙ্গলবার বিকালে স্ত্রী শাকিলার সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়। ঐদিন সন্ধ্যায় এলাকাবাসি পারসোমবাড়ি বাজারে কাঠের চৌকির উপর তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে বদলগাছী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত আলমগীর হোসেন রাজশাহী জেলার মেহনপুর উপজেলার বাতশিমুল গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

এব্যাপারে আলমগীরের শশুরবাড়ী চকনরসিংহ গ্রামের বাহের উদ্দীন এর বাড়ীতে গিয়ে দেখা যায় তাদের বাড়িতে তালাঝুলছে। প্রতিবেশীরা বলেন, ঘটনার পর থেকেই তারা পলাতক রয়েছে। নিহত আলমগীর হোসেনের বাবা আরিফুল ইসলাম বলেন, ৭ বছর থেকে আলমগীর এর সাথে আমাদের কোনো যোগাযোগ নেই। আলমগীর নওগাঁতেও একটি বিয়ে করে। তাদের পক্ষে দুটি সন্তান আছে। তার সেই স্ত্রী ও সন্তান দুটি মাঝে মাঝে আমার বাড়িতে বেড়াতে যেত। তার মৃত্যুর সঠিক কারণ তিনি বলতে পারেন নি।

বদলগাছী থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আজিজ বলেন, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে পারসোমবাড়ি বাজার থেকে আলমগীরের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদনের সময় প্রাথমিকভাবে তার শরীরের কোনো জায়গায় কোনো আঘাত বা জখমের চিহ্ন পরিলক্ষিত হয়নি।

থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, বিষয়টি ইউডি মামলা দায়ের হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশটি নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews