1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নওগাঁয় চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক জনের মৃত্যু
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

নওগাঁয় চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক জনের মৃত্যু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
feature image

শহিদুল ইসলাম :

নওগাঁয় চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়ে মিঠন হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে সোমবার দিনগত গভীর রাতে নওগাঁর নিয়ামতপুর উপজেলার পুংগী নিবদা আদিবাসীপাড়া গ্রামে।

ঘটনার সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে নিয়ামতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য মৃতদেহটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। গণপিটুনিতে নিহত মিঠন নওগাঁর পোরশা উপজেলার মর্শিদপুর গ্রামের হারুন-অর-রশিদের ছেলে বলে জানা গেছে।

সোমবার দিনগত রাতে নিয়ামতপুরের পুংগী নিবদা গ্রামে মিঠন সহ আরো কয়েকজন আসেন। এক পর্যায়ে মিঠন হোসেন ঐ গ্রামের মৃত শুকুরের ছেলে দিপেন এর বাড়ির প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করেন। প্রাচীর টপকে প্রবেশের সময় শব্দে বাড়ির লোকজনের ঘুম ভেঙে গেলে ঘর থেকে আঙিনায় বেরিয়ে এসে আঙিনাতে মিঠনকে দাঁড়িয়ে থাকতে দেখে তাকে ধরে বেঁধে রাখেন। অপরদিকে মিঠনের সহযোগিরা পালিয়ে যায়।

এ সময় হইচই শুনে গ্রামের লোকজন ঘুম থেকে জেঁগে ঘটনাস্থলে জড়ো হোন এবং এক পর্যায়ে উত্তেজিত গ্রামবাসী মিঠনকে ঐ বাড়ি থেকে বাহিরে এনে গণপিটুনি দিলে এতে মিঠন হোসেন মারা যায়।

এ ব্যাপারে নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে এমন খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে মৃতদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সংবাদ সংগ্রহকালে নিহত মিঠন এর মা মঞ্জুয়ারা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তদন্ত পূর্বক জড়ীতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews