1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নওগাঁয় চোর চক্রের ৩ জন আটক
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

নওগাঁয় চোর চক্রের ৩ জন আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

শহিদুল ইসলাম :

নওগাঁয় গ্রামীণ ফোনের মালামাল চুরি ও বিক্রয়ের ঘটনায় নওগাঁর সাপাহার থানা পুলিশের পৃথক দুটি অভিযানে দেশের বিভিন্ন এলাকা হতে আন্তঃজেলা চোর চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন পিরোজপুর জেলার কাউখালী উপজেলার বৌলাকান্দা গ্রামের শহীদ মাঝির ছেলে মাইনুল ইসলাম (২৫), ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাকপুর মির্দাবাড়ী গ্রামের শাহ-আলমের ছেলে মামুন (৩২) ও কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার মোকামবাড়ী গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ইমরান (২৩)।

এ ব্যাপারে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার জানান, গত ২৩ আগষ্ট সাপাহার উপজেলা সদরের ইউনিয়ন পরিষদের পার্শ্বে  অবস্থিত মরহুম দুলাল চৌধুরীর বাড়ীর নিচতলায় সংরক্ষিত ভাবে রাখা গ্রামীণ ফোনের মালামাল বিক্রয় করা নগদ ১৬ লাখ ৬০ হাজার ৯০৪ টাকা ও ১০ লাখ ৭৯ হাজার ৮০ টাকা মূল্যের মালামাল চুরি হয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতি নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম) দিকনির্দেশনায় থানার ওসি তারেকুর রহমান সরকারের নের্তৃত্বে থানার এসআই মানিক হোসেন মামলার তদন্ত শুরু করেন। এরই ধারাবাহিকতায় ১১ অক্টোবর (সোমবার) পুলিশ উপ-পরিদর্শক মানিক হোসেন সঙ্গীয় চৌকস ফোর্সসহ তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় ভোর সোয়া ৫টায় টঙ্গী পশ্চিম থানা ও সকাল ৬.১০টায় নারায়নগঞ্জের রূপগঞ্জ থানায় পৃথক দুটি অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের ৩ জন সদস্যকে গ্রেফতার করে সাপাহার থানায় নিয়ে আসেন। ১৩ অক্টোবর (বুধবার) আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews