1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নওগাঁয় নদীর পানিতে নিখোঁজ স্বামী-স্ত্রী'র মৃতদেহ উদ্ধার
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

নওগাঁয় নদীর পানিতে নিখোঁজ স্বামী-স্ত্রী’র মৃতদেহ উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

শহিদুল ইসলাম :

নওগাঁর মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর নামক স্থানে আত্রাই নদীর পানিতে গোসলে করতে নেমে নিখোঁজ হওয়া স্বামী-স্ত্রী’র মৃতদেহ দীর্ঘ প্রায় ২২ ঘন্টাপর সোমবার উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ডুবুরি’র দল। এর আগে গতকাল রবিবার সকাল ১১টার দিকে মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর নামক স্থানে আত্রাই নদীর পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হোন স্বামী-স্ত্রী।

নিহতরা হলেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার অন্তঃসত্বা স্ত্রী মিনি আক্তার ওরফে সোমা (১৮)।

স্থানীয় ও স্বজনরা জানান, পারভেজ হোসেন ও মিনি আক্তার মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে তার ভাইরা ভাই জুয়েলের বাড়িতে বেড়াতে আসেন। বাড়ির পাশে আত্রাই নদীর পানিতে তারা গোসল করতে নামেন এবং নিখোঁজ হয়।

মুহূর্তে ঘটনাটি জানাজানি হলে, ঘটনাস্থলে লোকজন জড়ো হয়। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ও মহাদেবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। এরপর নিখোঁজ স্বামী-স্ত্রীকে উদ্ধারে ডুবরিকে খবর দেওয়া হলে রাজশাহী থেকে ডুবুরি’র দল ঘটনাস্থলে পৌঁছে রবিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করে উদ্ধার কাজ বন্ধ রাখেন।

এরপর সোমবার সকাল সাড়ে ৮টায় আবারও অভিযান শুরু করে প্রথমে সকাল ৯টারদিকে পারভেজ হোসেন এর মৃতদেহ উদ্ধার করেন এবং কয়েক মিনিটের ব্যবধানে মিনি আক্তার সোমার মৃতদেহ উদ্ধার করেন।

নিখোঁজ স্বামী-স্ত্রী’র মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, আজ সকাল থেকে ডুবুরি উদ্ধার অভিযান পরিচালনা করাকালে সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যেই নিখোঁজ স্বামী-স্ত্রী’র মৃতদেহ উদ্ধার করেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews