1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল

জি এম মিঠন
  • সময়ঃ সোমবার, ৩ মে, ২০২১
স্টাফ রির্পোটারঃ
নওগাঁর রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গ্রন্থাগার বিজ্ঞান) সাদেকুল ইসলাম পিটু ও ওই স্কুলের ৮ম শ্রেণীর এক ছাত্রীর অনৈতিক ( সম্পর্ক) কর্মকান্ডের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে সোস্যাল মিডিয়া (ফেসবুকে) ভাইরাল হয়েছে।
শনিবার (১মে) থেকে বিভিন্ন আইডি ও লাইক পেজে ভিডিওটি ভাইরাল হওয়ার পর ঘটনাটি নিয়ে রানীনগর তথা নওগাঁ জেলা জুড়ে ঘটনাটি নিয়ে সমালোচনার ঝড় বইছে। আবার অনেকেই সোস্যাল মিডিয়া ফেসবুক আইডির মাধ্যমে একে অপরের কাছে থেকে ভিডিও এর লিঙ্ক চেয়ে কমেন্ট লেখালেখিও করছে।  তবে এঘটনায় দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন স্থানীয় সচেতন মহল ও ঐ বিদ্যালয়ের ছাত্রীদের অবিভাবকরা।
স্থানিয় সুত্রে জানাগেছে, রানীনগর উপজেলার বেলোবাড়ি গ্রামের মৃত আসরত আলীর ছেলে সাদেকুল ইসলাম পিটু প্রায় ১০-১২ বছর পূর্বে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী গ্রন্থাগারী হিসাবে যোগদান করেন। এরপর থেকেই পিটু ওই বিদ্যালয়ের ছাত্রীদের পাইভেট পড়াতেন। এরই মাঝে ওই স্কুলের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুবাদে কৌশলে  সম্পর্ক গড়ে তোলেন এবং ছাত্রীটির সাথে দৈহিক মেলামেশা করেন। ছাত্রী ও শিক্ষকের মেলামেশার ভিডিও ধারণ করা হয়েছে মর্মে এক বছর পূর্বে স্থানীয়দের মধ্যে জানা জানি হলেও সে সময় স্থানীয় প্রভাবশালীদের হস্তক্ষেপে ও মোটা অংকের টাকার বিনিময়ে সে সময় ঘটনাটি ধামচাপা দেওয়া হয়।
এক বছর পর হটাৎ করে গত শনিবার (১মে) একটি ফেসবুক আইডিতে অভিযুক্ত শিক্ষক এর সাথে জৈনকা ছাত্রীর ৫ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও  ভাইরাল করা হয়। এরপরই অনেকেই সেই আইডির ভিডিও থেকে স্কিনসট নেওয়া ছবি ফেসবুকের বিভিন্ন আইডিতে পোস্ট দিলে তা মহূর্তের মধ্যেই  ভাইরাল । এছাড়াও ফেসবুকের বিভন্ন লাইক পেজে ভিডিওটি ভাইরাল হয়েছে। উক্ত ভিডিওটি দেখে স্থানীয়দের মাঝে ক্ষোভ ও সমালোচনার ঝড় বইছে এবং একই সাথে ৮ শেণ্রীতে পড়ুয়া ছাত্রীকে কৌশলে ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক ও তা ভিডিও ধারন করে প্রচারের ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য দাবি তুলে চলছে সমালোচনার ঝড়।
নাম প্রকাশে অনিচ্ছুক ঐ বিদ্যালয়ের ছাত্রীদের কয়েকজন অবিভাবকরা সাংবাদিকদের জানান, শিক্ষক যদি ছাত্রীর সাথে এমন অনৈতিক কর্মকান্ডে জড়িত হয়। সেই বিদ্যালয়ে আমাদের মেয়েরা কতটুকু নিরাপদ.? তাই দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন অভিভাবকরা।
এ ব্যাপারে অভিযুক্ত  শিক্ষক সাদেকুল ইসলাম পিটুর মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ থাকার কারনে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, এবিষয়ে আমার কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। আমি লোক মুখে ঘটনাটি শুনেছি তাই আগামীকাল বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে মিটিং করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মিটিং এর সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে।
রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম হোসেন গোল্লা বলেন, বিষয়টি আমার জানা ছিল না। আমি ৪ মাস আগে ওই প্রতিষ্ঠানের সভাপতি নির্বাচিত হয়েছি। সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি জানার পর আগামীকাল মিটিংএর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভিডিওটির সত্যতা পেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে রাণীনগর উপজেলার সহকারী  মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মামুন বলেন, বিষয়টি আমার জানা নেই, আপনার মাধ্যমে প্রথম জানলাম। বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews