1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নওগাঁয় সংঘর্ষে দুই যুবক নিহত
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

নওগাঁয় সংঘর্ষে দুই যুবক নিহত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

শহিদুল ইসলাম :

নওগাঁয় শ্যালো মেশিন চালিত ভুটভুটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুরে নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাটের পার্শ্ববর্তী সাতবাড়িয়া মোড় নামক স্থানে।

নিহত মোটরসাইকেল আরোহী দুই যুবক হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুণাই সরকারের ছেলে পিনাকী সরকার (৩২) এবং দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩৭)।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টারদিকে একটি মোটর সাইকেল যোগে ঐ দুই জন যুবক রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাওয়ার পথে মান্দার সাতবাড়িয়া মোড় নামক স্থানে পৌছালে এসময় সাবাইহাট থেকে ছেড়ে আসা একটি ভুটভুটির সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দূর্ঘনাস্থলেই মোটর সাইকেল আরোহী উপরোক্ত দুই যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়।

দুর্ঘটনার পরই ভুটভুটি রেখে তার চালক পালিয়ে যান। দূর্ঘটনার খবর পেয়ে মান্দা থানা পুলিশ দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরত হাল রির্পোট অন্তে মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে নিহত দু’ যুবকের মৃতদেহ উদ্ধার সহ ভুটভুটি থানা হেফাজতে নিলেও পুলিশ পৌছার পূর্বেই ভুটভুটির চালক পালিয়েছেন। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনানুগ প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন ওসি।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews