1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নরসিংদীতে একদিনে ১৮১ জনের করোনা শনাক্ত
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

নরসিংদীতে একদিনে ১৮১ জনের করোনা শনাক্ত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীতে একদিনে আরও ১৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে পলাশ উপজেলায় মারা গেছেন একজন। বুধবার (২৮ জুলাই) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৬ হাজার ৬১৩ জনে। মৃত্যুর সংখ্যা দাড়াল ৭১ জনে। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ৪৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৭৪টি অ্যান্টিজেন পরীক্ষায় ১২৬ জন ও ৯১ জনের আরটিপিসিআর পরীক্ষায় ৫৫ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৯ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৯ জন, রায়পুরায় ৯ জন, বেলাবতে ২৩ জন, মনোহরদীতে ৪২জন, শিবপুরে ৩৯ জন ও পলাশে ১৯ জন।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায ৩৭৭২ জন, শিবপুরে ৭০৭ জন, পলাশে ১০৫৮ জন, মনোহরদীতে ৩৫১ জন, বেলাবোতে ৩৭৩ জন ও রায়পুরাতে ৩৫২ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৬ হাজার ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১৬৩২ জন।

এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৭১ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১৫৬১ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭১ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশে ৭, বেলাব ৭, রায়পুরা ৯, মনোহরদী ৫ ও শিবপুরে ৯ জন।

 

নরসিংদীতে একদিনে আরও ১৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে পলাশ উপজেলায় মারা গেছেন একজন। বুধবার (২৮ জুলাই) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৬ হাজার ৬১৩ জনে। মৃত্যুর সংখ্যা দাড়াল ৭১ জনে। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ৪৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৭৪টি অ্যান্টিজেন পরীক্ষায় ১২৬ জন ও ৯১ জনের আরটিপিসিআর পরীক্ষায় ৫৫ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৯ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৯ জন, রায়পুরায় ৯ জন, বেলাবতে ২৩ জন, মনোহরদীতে ৪২জন, শিবপুরে ৩৯ জন ও পলাশে ১৯ জন। এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায ৩৭৭২ জন, শিবপুরে ৭০৭ জন, পলাশে ১০৫৮ জন, মনোহরদীতে ৩৫১ জন, বেলাবোতে ৩৭৩ জন ও রায়পুরাতে ৩৫২ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৬ হাজার ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১৬৩২ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৭১ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১৫৬১ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭১ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশে ০৭, বেলাব ০৭, রায়পুরা ০৯, মনোহরদী ০৫ ও শিবপুরে ০৯ জন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews