1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীতে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ২২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (৪ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৭ হাজার ৯০১ জনে। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৬৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৩৯ জনের অ্যান্টিজেন পরীক্ষায় ১০৫ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া আরটিপিসিআর ল্যাবে ৩৩৮ জনের নমুনা পরীক্ষায় ১১৯ জন শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৩ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১২১ জন, রায়পুরায় ১৮ জন, বেলাবতে ১৪ জন, শিবপুরে ৩৯ জন ও পলাশে ৩২ জন।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৩৩৯ জন, শিবপুরে ৯২৫ জন, পলাশে ১২৬০ জন, মনোহরদীতে ৪১৮ জন, বেলাবোতে ৫১৬ জন ও রায়পুরাতে ৪৪৩ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৯ হাজার ৫৮১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২২৫৩ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬৮ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২১৮৫ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৫, পলাশে ৭, বেলাব ৮, রায়পুরা ৯, মনোহরদী ৬ ও শিবপুরে ১০ জন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews