1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নরসিংদীতে করোনা শনাক্ত ২৬২
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন

নরসিংদীতে করোনা শনাক্ত ২৬২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১ আগস্ট, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীতে একদিনে করোনায় ও উপসর্গে দুইজনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ২৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (১ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৭ হাজার ৪০৩ জনে। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় ৭৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫০০টি অ্যান্টিজেন পরীক্ষায় ১৬৮ জন ও ২৫২ জনের আরটিপিসিআর পরীক্ষায় ৯৪ জনের করোনা শনাক্ত হয়।

নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৩৫ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১১০ জন, রায়পুরায় ২৯ জন, বেলাবতে ৩১ জন, মনোহরদীতে ১৫জন, শিবপুরে ৫৯ জন ও পলাশে ১৮ জন। এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায ৪১১৯ জন, শিবপুরে ৮৩১ জন, পলাশে ১১৯৪ জন, মনোহরদীতে ৩৮৫ জন, বেলাবোতে ৪৫৮ জন ও রায়পুরাতে ৪১৬ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৮ হাজার ৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২০৮১ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬৫ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২০১৬ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭২ জন। এরমধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশে ৭, বেলাব ৭, রায়পুরা ৯, মনোহরদী ৬ ও শিবপুরে ৯ জন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews