বাংলার চোখ | নরসিংদীতে জমি সংক্রান্ত জেরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | নরসিংদীতে জমি সংক্রান্ত জেরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৩১ অপরাহ্ন

নরসিংদীতে জমি সংক্রান্ত জেরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩

বশির আহম্মেদ মোল্লা
  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০ দেখেছেন

ভ্র্যাম্যমান প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী পক্ষের বিরুদ্ধে শহীদ মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় একটি মামলা রুজু হয়েছে।

শনিবার রাতে প্রতিবেশী প্রতিপক্ষ মনু মিয়া (৫৮) কে প্রধান আসামী ১১জনের নাম উল্লেখ্যসহ আজ্ঞাত আরো ২/৩জনকে আসামী করে রায়পুরায় থানায় একটি মামলা দায়ের করেন নিহতের স্ত্রী আনোয়ারা বেগম।
এজারভুক্ত আসামীদের মধ্যে রবিবার দুপুর পর্যন্ত ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো: খালেক মিয়ার ছেলে বিজয় (২৪), কবির হোসেনের ছেলে ইমন (২০) ও কবির হোসেনের স্ত্রী রোজিনা(৪০)।শনিবার বিকালে উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নের লোচনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শহীদ একই গ্রামের মৃত মেদর মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন দুপুরে শহীদ মিয়ার বাড়ির একটি গাছ কয়েকজন প্রতিবেশী মিলে কেটে নিচ্ছিলেন। যে গাছটি কাটা হচ্ছিল, তা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিস বৈঠকও হয়েছে। পরে শহীদ মিয়া সেখানে গিয়ে গাছ কাটায় বাঁধা দিলে তাদের হাতে থাকা দা নিয়ে শহীদ মিয়াকে কোপানোর হুমকি দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সবাই মিলে কিল-ঘুষি-লাথি মারতে থাকেন শহীদ মিয়াকে। পরে সে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যান।

স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে বলেন, উক্ত ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। ইতিমধ্যে এজাহারভুক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews