1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | নরসিংদীতে পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

নরসিংদীতে পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৬ জুন, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

”বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগান নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সাথে উঠান বৈঠক করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ জুন) সকালে নরসিংদী শহরের কাউরিয়াপাড়াস্থ ৫নং বিট কার্যালয়ের সামনে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম। শহর ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়ার সভাপতিত্বে ও ৫নং বিট অফিসার উপ- পরিদর্শক শামীম হোসেনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর জহিরল ইসলাম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর খায়রল ইসলাম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বাবু, সাবেক ওয়ার্ড কাউন্সিলর আলমাস মিয়াসহ স্থানীয় ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

উঠান বৈঠকে বক্তারা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুয়া, কিশোর গ্যাং ও বিভিন্ন সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অভিমত প্রকাশ করেন। এ সময় নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ সওগাতুল আলম তার বক্তব্যে বলেন, পুলিশের কাছে সাহায্য নিতে কেউ যেন কোন ধরনের সংকোচ বোধ না করেন।

২৪ ঘন্টা পুলিশ জনগণের সেবা দিতে প্রস্তুত রয়েছে। কোন তৃতীয় পক্ষ নয়, সরাসরি পুলিশের সাথে ও থানার ওসির সাথে কথা বলার জন্য আহবান জানান তিনি। এছাড়া যে কোন বিপদে জাতীয় জররী সেবা নম্বর ৯৯৯, সংশ্লিষ্ট বিট পুলিশ অফিসার ও থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করতে বলেন। উঠান বৈঠক শেষে নরসিংদী শহর ৫নং বিট ও সদর থানার ডিউটি অফিসারের মোবাইল নম্বর সম্বলিত স্টিকার বাড়ি বাড়ি সাটানোর কার্যক্রম উদ্বোধন করেন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews